শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্য হান্ড্রেডের ড্রাফটে আরও ৫ বাংলাদেশি ক্রিকেটার  » «   বাংলা একাডেমির সুপারিশে বদলে গেল বাংলা বর্ষপঞ্জি  » «   ওসমানীনগরে নামাজের সময় মাছ বিক্রি বন্ধ  » «   মার্কিন প্রতিনিধি পরিষদে হংকং ‘ডেমোক্রেসি অ্যাক্ট’ পাস  » «   গুগল ম্যাপে আবরারের নামে হল, খুনিদের নামে শৌচাগার  » «   গণশপথ নিয়ে আন্দোলনের ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা  » «   দক্ষিণ আফ্রিকায় মসজিদে যাওয়ার পথে গুলিতে বাংলাদেশির মৃত্যু  » «   তুরস্কের বিরুদ্ধে লড়তে কুর্দিদের ‘প্রশিক্ষণ দিয়েছিল’ যুক্তরাষ্ট্র  » «   অপরাধ প্রতিরোধে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন: পুলিশ সুপার  » «   আবরার হত্যা: ২০ জনকে আসামি করে চার্জশিট হচ্ছে  » «   কানাইঘাটে ১১টি ভারতীয় গরু আটক  » «   জাবির গণরুম: ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন  » «   কতগুলো বাটপার আছে যারা জাতীয় নেতা: ভিপি নুর  » «   ১৫ দিনে পাসপোর্ট না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে  » «   ভারতে পালানোর সময় আবরার হত্যার আসামি সাদাত গ্রেফতার  » «  

চুরি করতে গিয়ে ‘দামি মদ’ খেয়ে ঘুমিয়ে পড়লো চোর!



নিউজ ডেস্ক::চুরি করতে গিয়ে বাড়িওয়ালার রাখা মদ খেয়ে ঘুমিয়ে পড়েছিল এক চোর। পশ্চিম অস্ট্রেলিয়ার এসপেরান্স শহরে ঘটে এমন ঘটনা। আরামের এই ঘুমের মাশুলও দিতে হয়েছে চোরকে। অবৈধ অনুপ্রবেশের অভিযোগে পুলিশের হাতে আটক হতে হয়েছে তাকে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুরে ৩৬ বছর বয়সী এক লোক বাড়িটিতে ঢোকে। সেসময় বাড়িতে রাখা ‘দামি শ্যাম্পেন’ খেয়ে বাড়িওয়ালার বিছানায় ঘুমিয়ে পড়ে। পরে বাড়ির মালিক ফিরে এসে এই অবস্থা দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে।

পুলিশ কর্মকর্তা রিচার্ড মোরে বিবিসিকে বলেন, বাড়ির মালিক ভদ্রমহিলার বুদ্ধিমত্তার কারণে চোরকে ধরা সম্ভব হয়েছে। তিনি বাড়ির বাইরে গিয়ে আমাদের ফোন করেন এবং আমরা দ্রুত গিয়ে তাকে ঘুমন্ত অবস্থায় পাই।

খুব মাতাল অবস্থায় পাওয়ায় তাকে হাসপাতালে নেয়া হয়েছে এবং সিঁধেল চুরির দায়ে তাকে অভিযুক্ত করা হয়েছে বলে এই কর্মকর্তা জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: