সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

চুরির অপবাদখুঁটিতে বেঁধে কিশোরকে নির্যাতন



নিউজ ডেস্ক::ময়মনসিংহের গৌরীপুরে আবারও চুরির অপবাদে খুঁটিতে বেঁধে এক কিশোরকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। পরে নির্যাতনকারী দম্পতির হাত থেকে পুলিশের এসআই সাইদুর রহমান নির্যাতিত কিশোর রকি মোহাম্মদকে (১৪) উদ্ধার করেন।

গতকাল বৃহস্পতিবার (১২ এপ্রিল) সন্ধার পর উপজেলার গোলকপুর মোড়ের বাজারে এ ঘটনা ঘটে। রকি পৌর শহরের গোলকপুর এলাকার মরজত আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গোলকপুর মোড়ের বাজারে দোকানদার মতি মিয়া ও তার স্ত্রী চুরির অভিযোগ এনে একই এলাকার কিশোর রকিকে খুঁটিতে বেঁধে প্রকাশ্যে নির্যাতন চালান। এ সময় প্রতিবেশীরা প্রতিবাদ করলেও তারা কারও কথার কর্ণপাত না করে নির্যাতন চালিয়ে যান।

এক পর্যায়ে নির্যাতনের শিকার রকির মা ফারজানা আক্তার লিনদা (৩৫) ছেলেকে মুক্ত করতে কয়েক দফা অনুনয়-বিনয় করলেও ছেলেকে মুক্ত করতে পারেননি। শিরিনা আক্তার ও মতি মিয়া বারবার চিৎকার করে বলতে থাকেন, ১০ হাজার টাকা দে, নইলে তোর ছেলেকে মেরেই ফেলব।

শিরিনা আক্তার জানান, আব্দুস সাত্তার ও রকিকে ৩ দিন আগে দোকানে রেখে যাই। এসে দেখি ক্যাশের ১০ হাজার টাকা নেই। ওই টাকা রকি চুরি করেছে।

গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহম্মদ জানান, এলাকাবাসী পুলিশকে খবর দিলে এসআই মো. সাইদুর রহমানকে ঘটনাস্থলে পাঠাই। পরে পুলিশ নির্যাতিত কিশোরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: