সোমবার, ১৫ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ঝাঁপ, ৪৮ ঘণ্টা পর লাশ উদ্ধার  » «   ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে সিলেট পিজিএস’র মানববন্ধন  » «   সিলেটে হোমিও শিক্ষায় বেড়েছে আগ্রহ,সহযোগিতায় সরকারের হস্তক্ষেপ কামনা  » «   ভারী বৃষ্টিপাতে সিলেটের পাহাড়ি এলাকায় ধসের পূর্বাভাস  » «   জীবন দিয়ে হলেও এরশাদের মরদেহ রংপুরে আটকে দেয়ার ঘোষণা  » «   শেষ মুহূর্তে থেমে গেল ভারতের চন্দ্রযান ২-এর অভিযান  » «   এবার সংবাদ সম্মেলনে মুখ খুললেন মিন্নি  » «   হজ নিয়ে সৌদি-কাতার পাল্টাপাল্টি অভিযোগ  » «   এরশাদের সন্তানরা কে কোথায়  » «   ওবামার সঙ্গে জেদের কারণেই ইরানের সঙ্গে যুক্তরাষ্ট্রের চুক্তি বাতিল!  » «   প্রধানমন্ত্রী সময় দিলে জুলাইয়েই ই-পাসপোর্ট উদ্বোধন  » «   লাইফ জ্যাকেট ছাড়াই পাঁচদিন বঙ্গোপসাগরে ভারতীয় জেলে! উদ্ধার চট্রগ্রামে  » «   বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা  » «   অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে ম্যাজিস্ট্রেটের ওপর হামলা  » «   পদোন্নতি পেয়ে মন্ত্রী হচ্ছেন সিলেটের ইমরান আহমদ  » «  

চুরির অপবাদখুঁটিতে বেঁধে কিশোরকে নির্যাতন



নিউজ ডেস্ক::ময়মনসিংহের গৌরীপুরে আবারও চুরির অপবাদে খুঁটিতে বেঁধে এক কিশোরকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। পরে নির্যাতনকারী দম্পতির হাত থেকে পুলিশের এসআই সাইদুর রহমান নির্যাতিত কিশোর রকি মোহাম্মদকে (১৪) উদ্ধার করেন।

গতকাল বৃহস্পতিবার (১২ এপ্রিল) সন্ধার পর উপজেলার গোলকপুর মোড়ের বাজারে এ ঘটনা ঘটে। রকি পৌর শহরের গোলকপুর এলাকার মরজত আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গোলকপুর মোড়ের বাজারে দোকানদার মতি মিয়া ও তার স্ত্রী চুরির অভিযোগ এনে একই এলাকার কিশোর রকিকে খুঁটিতে বেঁধে প্রকাশ্যে নির্যাতন চালান। এ সময় প্রতিবেশীরা প্রতিবাদ করলেও তারা কারও কথার কর্ণপাত না করে নির্যাতন চালিয়ে যান।

এক পর্যায়ে নির্যাতনের শিকার রকির মা ফারজানা আক্তার লিনদা (৩৫) ছেলেকে মুক্ত করতে কয়েক দফা অনুনয়-বিনয় করলেও ছেলেকে মুক্ত করতে পারেননি। শিরিনা আক্তার ও মতি মিয়া বারবার চিৎকার করে বলতে থাকেন, ১০ হাজার টাকা দে, নইলে তোর ছেলেকে মেরেই ফেলব।

শিরিনা আক্তার জানান, আব্দুস সাত্তার ও রকিকে ৩ দিন আগে দোকানে রেখে যাই। এসে দেখি ক্যাশের ১০ হাজার টাকা নেই। ওই টাকা রকি চুরি করেছে।

গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহম্মদ জানান, এলাকাবাসী পুলিশকে খবর দিলে এসআই মো. সাইদুর রহমানকে ঘটনাস্থলে পাঠাই। পরে পুলিশ নির্যাতিত কিশোরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: