শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

চুম্বন দৃশ্যে অভিনেত্রীর না, এরপর…



বিনোদন ডেস্ক::শোবিজ দুনিয়ায় পা রাখা মানে গল্প বা চরিত্রের প্রয়োজনে নির্মাতাদের নির্দেশনা মোতাবেক কাজ করা। এমনই হয়ে আসছে। কিন্তু খুব সম্প্রতি চুম্বন দৃশ্যে আপত্তি জানিয়েছেন ভারতের টেলিভিশন অভিনেত্রী সোনারিকা ভাদোরিয়া। সোনারিকাকে টেলিডিভা হিসেবেও অভিহিত করা হয়।

শুধু অভিনেত্রীই নন, সহ অভিনেতা আশিস শর্মারও আপত্তি রয়েছে চুম্বনে। আর এর কারণেই পিছিয়ে গেছে ভারতের জনপ্রিয় ধারাবাহিক ‘পৃথ্বী বল্লভ’-এর শুটিং।

সম্প্রতি সনি টিভির এই ধারাবাহিকটির একটি আগামী এপিসোডের শুটিং চলছিল। সেখানে নির্মাতাদের দাবি ছিল একটি শটে নায়ক নায়িকার চুম্বন দৃশ্য দেখানো হোক। আকস্মিক এ রকম দাবিতে আপত্তি জানায় সোনারিকা এবং আশিস।

আশিস বলেন, আমার মনে হয় ওই দৃশ্যে চুম্বনটা প্রাসঙ্গিক নয়। স্ক্রিপ্ট অনুযায়ী দৃশ্যে লিপ লক না থাকলেও কোনো সমস্যা নেই। ফলে এই সিদ্ধান্তে আমি সহমত হতে পারলাম না।

সোনারিকা বলেন, জানান, এর আগেও সিনেমাতে ঘনিষ্ঠ দৃশ্য বা চুম্বন দৃশ্যে অভিনয় করেছি। ফলে এতে আমার আপত্তি না থাকাটাই স্বাভাবিক। কিন্তু এই দৃশ্যে চুম্বনটি অনস্ক্রিন না দেখালেও চলে।

তিনি আরো বলেন, আমরা নির্মাতাদের বুঝিয়েছি এবং ওরা বিষয়টি বুঝেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: