বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

চুম্বন দৃশ্যে অভিনেত্রীর না, এরপর…



বিনোদন ডেস্ক::শোবিজ দুনিয়ায় পা রাখা মানে গল্প বা চরিত্রের প্রয়োজনে নির্মাতাদের নির্দেশনা মোতাবেক কাজ করা। এমনই হয়ে আসছে। কিন্তু খুব সম্প্রতি চুম্বন দৃশ্যে আপত্তি জানিয়েছেন ভারতের টেলিভিশন অভিনেত্রী সোনারিকা ভাদোরিয়া। সোনারিকাকে টেলিডিভা হিসেবেও অভিহিত করা হয়।

শুধু অভিনেত্রীই নন, সহ অভিনেতা আশিস শর্মারও আপত্তি রয়েছে চুম্বনে। আর এর কারণেই পিছিয়ে গেছে ভারতের জনপ্রিয় ধারাবাহিক ‘পৃথ্বী বল্লভ’-এর শুটিং।

সম্প্রতি সনি টিভির এই ধারাবাহিকটির একটি আগামী এপিসোডের শুটিং চলছিল। সেখানে নির্মাতাদের দাবি ছিল একটি শটে নায়ক নায়িকার চুম্বন দৃশ্য দেখানো হোক। আকস্মিক এ রকম দাবিতে আপত্তি জানায় সোনারিকা এবং আশিস।

আশিস বলেন, আমার মনে হয় ওই দৃশ্যে চুম্বনটা প্রাসঙ্গিক নয়। স্ক্রিপ্ট অনুযায়ী দৃশ্যে লিপ লক না থাকলেও কোনো সমস্যা নেই। ফলে এই সিদ্ধান্তে আমি সহমত হতে পারলাম না।

সোনারিকা বলেন, জানান, এর আগেও সিনেমাতে ঘনিষ্ঠ দৃশ্য বা চুম্বন দৃশ্যে অভিনয় করেছি। ফলে এতে আমার আপত্তি না থাকাটাই স্বাভাবিক। কিন্তু এই দৃশ্যে চুম্বনটি অনস্ক্রিন না দেখালেও চলে।

তিনি আরো বলেন, আমরা নির্মাতাদের বুঝিয়েছি এবং ওরা বিষয়টি বুঝেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: