বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে আহত যুবকের মৃত‌্যু



হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার লাতুরগাঁও গ্রামে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে আহত মহিবুল হোসেন (৩৫) মারা গেছেন।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকেল ৪টার দিকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত মহিবুল লাতুরগাঁও গ্রামের মৃত মতলিব হোসেনের ছেলে।

এর আগে, গত ১৩ আগস্ট সকালে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে মহিবুল আহত হন।

স্থানীয়রা জানান, ওই গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য আব্দুন নূর ও তার লোকজনের সঙ্গে মহিবুলের ঝগড়া হয়। এ সময় প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে মহিবুলসহ পাঁচজন গুরুতর আহত হন। তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন রাতে মহিবুল হোসেনে বড় ভাই সফিক মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মিরাশি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ জানান, মহিবুল উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, এ ব্যাপারে আগে একটি মামলা ছিলো। পুলিশ আসামিদের ধরতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: