বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

চিত্রনায়িকা পূর্ণিমার সেলফিতে ওবায়দুল কাদের



বিনোদন ডেস্ক:: গত ৬ জুলাই বৃহস্পতিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সৌজন্য সাক্ষাৎ করেন শিল্পীরা। চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি শুভেচ্ছা বিনিময়ের জন্য ওইদিন সেতুমন্ত্রীর কার্যালয়ে যান।
সেসময় মন্ত্রী শিল্পীদের সঙ্গে চলচ্চিত্রের বর্তমান অবস্থাসহ নানা বিষয় নিয়ে কথা বলেন। সভায় আরো উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারন সম্পাদক জায়েদ খান, চিত্রনায়িকা রোজিনা, পপি, চিত্র নায়ক ইমনসহ আরো অনেকে। সভা শেষে তারকারা মন্ত্রীর সঙ্গে ছবিও তোলেন। সেময় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমার সেলফিতে ফ্রেমবন্দি হন মন্ত্রী ওবায়দুল কাদের।

এদিকে ১১ জুলাই ছিল পূর্ণিমার জন্মদিন। ১৯৮১ সালের ১১ জুলাই চট্টগ্রামে জন্মগ্রহণ করেন জনপ্রিয় এই নায়িকা। তার পৈতৃক বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে। জন্ম এবং বেড়ে ওঠা ঢাকায়। তার পারিবারিক নাম দিলারা হানিফ ও ডাক নাম রিতা। পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার ছবির মাধ্যমে।

কাজী হায়াৎ পরিচালিত ওরা আমাকে ভাল হতে দিল না চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ২০১০ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। চলচ্চিত্রে পূর্ণিমার চলচ্চিত্রে অভিষেক হয় রিয়াজের বিপরীতে। রিয়াজের বিপরীতেই ২৫টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। পূর্ণিমা অভিনীত জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে এফ আই মানিক পরিচালিত ‘লাল দরিয়া’ (২০০২), মতিউর রহমান পানু পরিচালিত ‘মনের মাঝে তুমি’ (২০০৩), চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘মেঘের পরে মেঘ’ (২০০৪) ও এস এ হক অলিক পরিচালিত ‘হৃদয়ের কথা’ (২০০৬) ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ (২০০৮)।
এছাড়া ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যা সন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: