মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’



নিউজ ডেস্ক::রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ বিষয়ে তার ব্যক্তিগত সহকারী কবির আহমেদ শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সন্ধ্যায় অ্যাটর্নি জেনারেলকে এই হুমকি দেওয়া হয় বলে জানান তার ব্যক্তিগত সহকারী (পিএস) কবির আহমেদ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, একটি চিঠির মাধ্যমে তাকে হত্যার হুমকি দেওয়া হয়। এ বিষয়ে তার ব্যক্তিগত সহকারী থানায় এসে একটি জিডি করেছেন।

হুমকির বিষয়ে অ্যাটর্নির ব্যক্তিগত সহকারী কবির আহমেদ বলেন, রোববার ডাকযোগে পাঁচটি চিঠি এসেছে। তাতে অ্যাটর্নি জেনারেলকে হত্যার হুমকি দেওয়ার পাশাপাশি বিভিন্ন ঘটনা উল্লেখ করা হয়েছে। চিঠিতে হত্যার পর জুরাইন কবরস্থানে দাফন করা হবে বলেও উল্লেখ্য করা হয়।

এ বিষয়ে অ্যাটর্নি জেনারেল বলেন, আজ সন্ধ্যায় আমি একটি চিঠি হাতে পেয়েছি। চিঠিতে ছিল-‘আইন নিজের গতিতে চলবে। আপনি যে বক্তব্য দিচ্ছেন, তাতে মনে হচ্ছে শেখ হাসিনা (প্রধানমন্ত্রী) আপনাকে কিনে ফেলেছে। আপনার মৃত্যু অনিবার্য। সাবধান হয়ে যান।

এর আগে গত ৭ ডিসেম্বর তাকে হত্যার হুমকি দেয়া হয়। এছাড়া বঙ্গবন্ধু হত্যা মামলার বিচার চলাকালে ও এরপর একাধিকবার তাকে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়। চলতি মাসেই দুই দফায় অ্যাটর্নি জেনারেলকে হত্যার হুমকি দেওয়া হলো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: