সোমবার, ১৫ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ঝাঁপ, ৪৮ ঘণ্টা পর লাশ উদ্ধার  » «   ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে সিলেট পিজিএস’র মানববন্ধন  » «   সিলেটে হোমিও শিক্ষায় বেড়েছে আগ্রহ,সহযোগিতায় সরকারের হস্তক্ষেপ কামনা  » «   ভারী বৃষ্টিপাতে সিলেটের পাহাড়ি এলাকায় ধসের পূর্বাভাস  » «   জীবন দিয়ে হলেও এরশাদের মরদেহ রংপুরে আটকে দেয়ার ঘোষণা  » «   শেষ মুহূর্তে থেমে গেল ভারতের চন্দ্রযান ২-এর অভিযান  » «   এবার সংবাদ সম্মেলনে মুখ খুললেন মিন্নি  » «   হজ নিয়ে সৌদি-কাতার পাল্টাপাল্টি অভিযোগ  » «   এরশাদের সন্তানরা কে কোথায়  » «   ওবামার সঙ্গে জেদের কারণেই ইরানের সঙ্গে যুক্তরাষ্ট্রের চুক্তি বাতিল!  » «   প্রধানমন্ত্রী সময় দিলে জুলাইয়েই ই-পাসপোর্ট উদ্বোধন  » «   লাইফ জ্যাকেট ছাড়াই পাঁচদিন বঙ্গোপসাগরে ভারতীয় জেলে! উদ্ধার চট্রগ্রামে  » «   বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা  » «   অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে ম্যাজিস্ট্রেটের ওপর হামলা  » «   পদোন্নতি পেয়ে মন্ত্রী হচ্ছেন সিলেটের ইমরান আহমদ  » «  

চিকিৎসার জন্য ফ্ল্যাট বিক্রি করতে হচ্ছে ক্রিকেটার রুবেলকে!



নিউজ ডেস্ক:: চিকিৎসার জন্য প্রয়োজন দেড় কোটি টাকা। এরইমধ্যে খরচ হয়েছে এক কোটি টাকা। বাকি টাকা জোগাড় করতে ফ্ল্যাট বিক্রির স্ট্যাটাস দিয়েছেন ব্রেইন টিউমারে আক্রান্ত জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ রুবেল। এতেই বোঝা যাচ্ছে চিকিৎসার ব্যয়ভার বহনে তিনি কতটা হিমশিম খাচ্ছেন।

টিউমার অপসারণ শেষে এখন রুবেলের কেমোথেরাপি চলছে। মোট ৩০ রাউন্ড রেডিওথেরাপি এবং ৫০ রাউন্ড কেমোথেরাপি দিতে হচ্ছে তাকে। এর মধ্যে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ৬ সার্কেলের কেমোথেরাপি দিতে হবে। যার জন্য আরও প্রয়োজন ৫০ লাখ টাকা। জীবন বাঁচানোর জন্য সোমবার ফেসবুকে নিজের ফ্ল্যাটটা বিক্রির ঘোষণা দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন রুবেল।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘কেমোথেরাপির সঙ্গে এখন লড়াই করছি। আমার চিকিৎসার জন্য ইতোমধ্যে ১ কোটি টাকার মতো খরচ করে ফেলেছি। বাকি ৬ সার্কেল কেমোথেরাপির জন্য আরও ৫০ লাখ টাকা প্রয়োজন। এ কারণে জরুরিভাবে আমার ফ্ল্যাটটি বিক্রি করে দিতে চাই (১৫৫০ স্কয়ার ফুট)। যদি কেউ আগ্রহী হন, তাহলে আমার সঙ্গে ইনবক্সে যোগাযোগ করুন। এবং অবশ্যই আপনার দোয়াও প্রয়োজন। কারণ, এখনও আমি বেঁচে আছি কেবল আপনাদের দোয়ায়। আল্লাহ আমাদের সব অপরাধ ক্ষমা করুন। ধন্যবাদ।’

উল্লেখ্য, প্রথম শ্রেণির ক্রিকেটে মোশাররফ রুবেলের অভিষেক হয় ২০০১-০২ মৌসুমে। ১১২টি ম্যাচ খেলেছেন তিনি। জাতীয় দলের জার্সিতে পাঁচটি ওয়ানডে খেলেন এ বাঁহাতি স্পিনার। সবশেষ ২০১৬ সালে খেলেছেন তিনি। চার মাস আগে হঠাৎ ব্রেইন টিউমার ধরা পড়ে রুবেলের। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মোশাররফ রুবেলের ব্রেন টিউমার অপসারণ করা হয়। প্রাথমিকভাবে বলা হয়েছিল, এত ক্যান্সারের জীবানু নেই। কিন্তু পরে সেই দূর্ভাগ্যই বরণ করতে হয় রুবেলকে। ডাক্তাররা তাকে ৩০টি রেডিওথেরাপি এবং ৫০টি কেমোথেরাপি নিতে বলেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: