বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক



নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি প্রাইভেটকারের ধাক্কায় ৪টি রিকশার যাত্রী ও চালকসহ অন্তত আটজন আহত হয়েছেন।বুধবার রাত পৌনে ১০টায় ফতুল্লার জামতলা হিরা কমিউনিটি সেন্টারের সামনে ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে শহরের খানপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তারা হলেন- লালু মিয়া (২৮), রুহুল আমিন (৩০), এসএম সামিউল ইসলাম (২২), রাসেল (২৮), রাসেলের স্ত্রী বৃষ্টি (২৫) ও রাসেলের ভাতিজি চাদনী (১০)।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) দিদারুল আলম জানান, জামতলায় একটি প্রিমিও প্রাইভেটকার বেপরোয়াভাবে চালিয়ে ৪ টি রিকশাকে ফেলে দিয়ে দ্রুতবেগে চলে যায়। এসময় রিকশা চালক ও যাত্রীসহ ৮ জন আহত হন। পরে স্থানীয়রা ধাওয়া করে গাড়িটিকে। চালক জামতলা ঈদগাহ পর্যন্ত চালিয়ে গিয়ে গাড়িটি রেখে দৌঁড়ে পালিয়ে যায়।

তিনি জানান, গাড়িটি হয়তো কোন ওয়ার্কশপ থেকে নেয়া হয়েছে অথবা নতুন কেনা। ভেতরে কোন কাগজপত্রও পাইনি। গাড়িটির মালিকের খোঁজ নেয়ার চেষ্টা চলছে। একই সঙ্গে চালককে আটকের চেষ্টা চলছে। গাড়ির ভেতর থেকে আবদুল কাদের নামে একজনের ড্রাইভিং লাইসেন্স পাওয়া গেছে। এতে ঢাকা মেট্রো গ-২৭-৪৬৩৮ একটি গাড়ির নাম্বার দেওয়া আছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: