বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক



নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি প্রাইভেটকারের ধাক্কায় ৪টি রিকশার যাত্রী ও চালকসহ অন্তত আটজন আহত হয়েছেন।বুধবার রাত পৌনে ১০টায় ফতুল্লার জামতলা হিরা কমিউনিটি সেন্টারের সামনে ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে শহরের খানপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তারা হলেন- লালু মিয়া (২৮), রুহুল আমিন (৩০), এসএম সামিউল ইসলাম (২২), রাসেল (২৮), রাসেলের স্ত্রী বৃষ্টি (২৫) ও রাসেলের ভাতিজি চাদনী (১০)।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) দিদারুল আলম জানান, জামতলায় একটি প্রিমিও প্রাইভেটকার বেপরোয়াভাবে চালিয়ে ৪ টি রিকশাকে ফেলে দিয়ে দ্রুতবেগে চলে যায়। এসময় রিকশা চালক ও যাত্রীসহ ৮ জন আহত হন। পরে স্থানীয়রা ধাওয়া করে গাড়িটিকে। চালক জামতলা ঈদগাহ পর্যন্ত চালিয়ে গিয়ে গাড়িটি রেখে দৌঁড়ে পালিয়ে যায়।

তিনি জানান, গাড়িটি হয়তো কোন ওয়ার্কশপ থেকে নেয়া হয়েছে অথবা নতুন কেনা। ভেতরে কোন কাগজপত্রও পাইনি। গাড়িটির মালিকের খোঁজ নেয়ার চেষ্টা চলছে। একই সঙ্গে চালককে আটকের চেষ্টা চলছে। গাড়ির ভেতর থেকে আবদুল কাদের নামে একজনের ড্রাইভিং লাইসেন্স পাওয়া গেছে। এতে ঢাকা মেট্রো গ-২৭-৪৬৩৮ একটি গাড়ির নাম্বার দেওয়া আছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: