শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক



নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি প্রাইভেটকারের ধাক্কায় ৪টি রিকশার যাত্রী ও চালকসহ অন্তত আটজন আহত হয়েছেন।বুধবার রাত পৌনে ১০টায় ফতুল্লার জামতলা হিরা কমিউনিটি সেন্টারের সামনে ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে শহরের খানপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তারা হলেন- লালু মিয়া (২৮), রুহুল আমিন (৩০), এসএম সামিউল ইসলাম (২২), রাসেল (২৮), রাসেলের স্ত্রী বৃষ্টি (২৫) ও রাসেলের ভাতিজি চাদনী (১০)।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) দিদারুল আলম জানান, জামতলায় একটি প্রিমিও প্রাইভেটকার বেপরোয়াভাবে চালিয়ে ৪ টি রিকশাকে ফেলে দিয়ে দ্রুতবেগে চলে যায়। এসময় রিকশা চালক ও যাত্রীসহ ৮ জন আহত হন। পরে স্থানীয়রা ধাওয়া করে গাড়িটিকে। চালক জামতলা ঈদগাহ পর্যন্ত চালিয়ে গিয়ে গাড়িটি রেখে দৌঁড়ে পালিয়ে যায়।

তিনি জানান, গাড়িটি হয়তো কোন ওয়ার্কশপ থেকে নেয়া হয়েছে অথবা নতুন কেনা। ভেতরে কোন কাগজপত্রও পাইনি। গাড়িটির মালিকের খোঁজ নেয়ার চেষ্টা চলছে। একই সঙ্গে চালককে আটকের চেষ্টা চলছে। গাড়ির ভেতর থেকে আবদুল কাদের নামে একজনের ড্রাইভিং লাইসেন্স পাওয়া গেছে। এতে ঢাকা মেট্রো গ-২৭-৪৬৩৮ একটি গাড়ির নাম্বার দেওয়া আছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: