শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

চাঞ্চল্যকর সীমা হত্যার আসামি গ্রেফতার



নিউজ ডেস্ক::ঝালকাঠির রাজাপুরে চাঞ্চল্যকর গৃহবধূ সীমা হত্যা মামলার ২নং ফেরারি আসামী সবুজ খন্দকার (৪৯) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শনিবার (১৯ মে) রাজাপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট সদর থানা পুলিশের সহায়তায় বাগেরহাট বাসস্টান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সবুজ খন্দকার উপজেলার বাগড়ী বাশতলা গ্রামের কাসেম খন্দকারের ছেলে।

রাজাপুর থানা পুলিশ সূত্র জানায়, মামলার এক বছর পরে ২নং আসামী সবুজ খন্দকারকে গ্রেফতার করা হলো। এর পূর্বে এই মামলার প্রধান আসামী সীমার স্বামী মিজান খন্দকার গ্রেফতার হয়েছে। উক্ত মামলার এজাহারভুক্ত ৪ জন আসামীর মধ্যে এ নিয়ে ২ জন আসামী গ্রেফতার হলো। পুলিশ আরো জানায়, এজাহার ভুক্ত অন্য ২ আসামী পালাতক রয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ৩০মার্চ সীমা স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয়। ৫ই এপ্রিল ২০১৭ রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা এলাকার জাঙ্গালিয়া নদী থেকে তার মৃতদেহের খন্ডিত অংশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। সীমা নিখোঁজ হওয়ার পরে তার বড় ভাই মাজেদুল ইসলাম বাদী হয়ে ২ এপ্রিল ২০১৭ তারিখ মিজান খন্দকার সহ ৪ জনকে আসামি করে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: