বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

চাচী-বাবাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন সন্তান! অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::চাচীর সঙ্গে বাবা আপত্তিকর অবস্থায় মগ্ন। এমন অবস্থা দেখে ফেলেন সন্তান। আর এমন পরিস্থিতি দেখে প্রতিবাদ করেন ওই সন্তান।

তাই তো মাসুল দিতে হল এক মাধ্যমিক পরীক্ষার্থীকে। ওই পরীক্ষার্থীকে বেধড়ক মারধর করে বাড়ি ছাড়া করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের নদীয়ার রাণাঘাটে ন’পাড়ায়।

জানা গেছে, অনেকদিন ধরেই দু’জনের মধ্যে বিবাহ বহির্ভূত অনৈতিক সম্পর্ক ছিল।

এর আগে, প্রতিবাদ করায় মেয়েটির মা ও তার ভাইকে আগেই বাড়ি ছাড়া হতে হয়েছে। থানায় অভিযোগ করায় এবার দশম শ্রেনীর ওই ছাত্রীকেও বাড়ি ছাড়া করা হয়েছে। তার সব বইখাতা পুড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, এই ঘটনায় মেয়েটির ঠাকুমা ও বাবাকে গ্রেফতার করেছে রাণাঘাট মহিলা থানার পুলিশ। মেয়েটির বাবা, কাকা ও ঠাকুমার নামে এর আগেও থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে পুলিশ সূত্রের খবর জানা যায়।

এদিকে, পরীক্ষার আগ মুহূর্তে সমস্ত বইখাতার এ অবস্থা হওয়ায় ওই মাধ্যমিক পরীক্ষার্থী চরম অনিশ্চয়তায় ভূগছেন। এক কথায় ওই পরীক্ষার্থীর মাথায় হাত পড়ার মতো অবস্থা হয়েছে৷

এই ঘটনার পরে অবশ্য সমস্ত মহল থেকে নিন্দার ঝড় বয়ে চলেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: