শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

চাচী-বাবাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন সন্তান! অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::চাচীর সঙ্গে বাবা আপত্তিকর অবস্থায় মগ্ন। এমন অবস্থা দেখে ফেলেন সন্তান। আর এমন পরিস্থিতি দেখে প্রতিবাদ করেন ওই সন্তান।

তাই তো মাসুল দিতে হল এক মাধ্যমিক পরীক্ষার্থীকে। ওই পরীক্ষার্থীকে বেধড়ক মারধর করে বাড়ি ছাড়া করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের নদীয়ার রাণাঘাটে ন’পাড়ায়।

জানা গেছে, অনেকদিন ধরেই দু’জনের মধ্যে বিবাহ বহির্ভূত অনৈতিক সম্পর্ক ছিল।

এর আগে, প্রতিবাদ করায় মেয়েটির মা ও তার ভাইকে আগেই বাড়ি ছাড়া হতে হয়েছে। থানায় অভিযোগ করায় এবার দশম শ্রেনীর ওই ছাত্রীকেও বাড়ি ছাড়া করা হয়েছে। তার সব বইখাতা পুড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, এই ঘটনায় মেয়েটির ঠাকুমা ও বাবাকে গ্রেফতার করেছে রাণাঘাট মহিলা থানার পুলিশ। মেয়েটির বাবা, কাকা ও ঠাকুমার নামে এর আগেও থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে পুলিশ সূত্রের খবর জানা যায়।

এদিকে, পরীক্ষার আগ মুহূর্তে সমস্ত বইখাতার এ অবস্থা হওয়ায় ওই মাধ্যমিক পরীক্ষার্থী চরম অনিশ্চয়তায় ভূগছেন। এক কথায় ওই পরীক্ষার্থীর মাথায় হাত পড়ার মতো অবস্থা হয়েছে৷

এই ঘটনার পরে অবশ্য সমস্ত মহল থেকে নিন্দার ঝড় বয়ে চলেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: