সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «  

চাচী-বাবাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন সন্তান! অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::চাচীর সঙ্গে বাবা আপত্তিকর অবস্থায় মগ্ন। এমন অবস্থা দেখে ফেলেন সন্তান। আর এমন পরিস্থিতি দেখে প্রতিবাদ করেন ওই সন্তান।

তাই তো মাসুল দিতে হল এক মাধ্যমিক পরীক্ষার্থীকে। ওই পরীক্ষার্থীকে বেধড়ক মারধর করে বাড়ি ছাড়া করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের নদীয়ার রাণাঘাটে ন’পাড়ায়।

জানা গেছে, অনেকদিন ধরেই দু’জনের মধ্যে বিবাহ বহির্ভূত অনৈতিক সম্পর্ক ছিল।

এর আগে, প্রতিবাদ করায় মেয়েটির মা ও তার ভাইকে আগেই বাড়ি ছাড়া হতে হয়েছে। থানায় অভিযোগ করায় এবার দশম শ্রেনীর ওই ছাত্রীকেও বাড়ি ছাড়া করা হয়েছে। তার সব বইখাতা পুড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, এই ঘটনায় মেয়েটির ঠাকুমা ও বাবাকে গ্রেফতার করেছে রাণাঘাট মহিলা থানার পুলিশ। মেয়েটির বাবা, কাকা ও ঠাকুমার নামে এর আগেও থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে পুলিশ সূত্রের খবর জানা যায়।

এদিকে, পরীক্ষার আগ মুহূর্তে সমস্ত বইখাতার এ অবস্থা হওয়ায় ওই মাধ্যমিক পরীক্ষার্থী চরম অনিশ্চয়তায় ভূগছেন। এক কথায় ওই পরীক্ষার্থীর মাথায় হাত পড়ার মতো অবস্থা হয়েছে৷

এই ঘটনার পরে অবশ্য সমস্ত মহল থেকে নিন্দার ঝড় বয়ে চলেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: