শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

চাচী-বাবাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন সন্তান! অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::চাচীর সঙ্গে বাবা আপত্তিকর অবস্থায় মগ্ন। এমন অবস্থা দেখে ফেলেন সন্তান। আর এমন পরিস্থিতি দেখে প্রতিবাদ করেন ওই সন্তান।

তাই তো মাসুল দিতে হল এক মাধ্যমিক পরীক্ষার্থীকে। ওই পরীক্ষার্থীকে বেধড়ক মারধর করে বাড়ি ছাড়া করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের নদীয়ার রাণাঘাটে ন’পাড়ায়।

জানা গেছে, অনেকদিন ধরেই দু’জনের মধ্যে বিবাহ বহির্ভূত অনৈতিক সম্পর্ক ছিল।

এর আগে, প্রতিবাদ করায় মেয়েটির মা ও তার ভাইকে আগেই বাড়ি ছাড়া হতে হয়েছে। থানায় অভিযোগ করায় এবার দশম শ্রেনীর ওই ছাত্রীকেও বাড়ি ছাড়া করা হয়েছে। তার সব বইখাতা পুড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, এই ঘটনায় মেয়েটির ঠাকুমা ও বাবাকে গ্রেফতার করেছে রাণাঘাট মহিলা থানার পুলিশ। মেয়েটির বাবা, কাকা ও ঠাকুমার নামে এর আগেও থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে পুলিশ সূত্রের খবর জানা যায়।

এদিকে, পরীক্ষার আগ মুহূর্তে সমস্ত বইখাতার এ অবস্থা হওয়ায় ওই মাধ্যমিক পরীক্ষার্থী চরম অনিশ্চয়তায় ভূগছেন। এক কথায় ওই পরীক্ষার্থীর মাথায় হাত পড়ার মতো অবস্থা হয়েছে৷

এই ঘটনার পরে অবশ্য সমস্ত মহল থেকে নিন্দার ঝড় বয়ে চলেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: