সোমবার, ২০ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

চাকু দেখিয়ে শিশুকে ধর্ষণ করল টেক্সী চালক বোয়ালখালীতে



বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রাম নগরী থেকে বোয়ালখালীতে এনে চাকু দেখিয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে মো. লিটননামের এক সিএনজি চালক। শিশুটি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে ভর্তি রয়েছে।

এ ঘটনায় বোয়ালখালী থানায় শুক্রবার  (১০ ফেব্রুয়ারি) সাড়ে ৮টার দিকে শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের  করেছেন বলে জানিয়েছে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী।

তিনি জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের মাধ্যমে বাদীর এজাহার পেয়ে থানায় (মামলা নং -০৭) নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী) ২০০৩ এর ৯(১) রুজু করা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তারে অভিযান চলছে।

স্থানীয়রা জানায়, ধর্ষক লিটন(২৯) উপজেলার পূর্ব গোমদন্ডী দেয়া মরা বাড়ীর মো. বদি আলমের ১ম ঘরের সন্তান। সে বিবাহ করে গোমদন্ডীর বহদ্দার পাড়া এলাকায় ভাড়াবাসায় বসবাস করছে। এছাড়া লিটনের সংসারে একটি সন্তানও রয়েছে।

ঘটনার শিকার শিশুটি নগরীর কালামিয়া প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণিতে পড়ালেখা করে জানিয়ে শিশুটির মা জানান, গত (৬ ফেব্রুয়ারি) সোমবার সন্ধ্যা ৭টার দিকে ভাত নিয়ে খেতে বললে সে(শিশুটি) পারবে না বলে রাগ করে। এরপর ঘর থেকে বের হয়ে নগরীর কাপ্তাই রাস্তার মাথায় চলে যায়।

এক সিএনজি চালক তার গাড়িতে করে বোয়ালখালী নিয়ে গিয়ে পূর্ব গোমদন্ডীর রেল স্টেশন এলাকার উত্তর পাশ্বের একটি জঙ্গলে ধর্ষণ করে। এসময় শিশুটিকে চাকু দেখিয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকি দেয় জানিয়ে শিশুটির মা আরো জানান, ধর্ষণের পর নগরীর কাপ্তাই রাস্তা মাথা শিশুটিকে পেয়েছে জানিয়ে আবু তাহের নামের এক দারোয়ানকে বুঝিয়ে দিয়ে সিএনজি চালক লিটন চলে যায়।

দারোয়ান আবু তাহের পরদিন (৭ ফেব্রুয়ারি) মঙ্গলবার সকালে কাপ্তাই রাস্তার মাথা আসার গাড়িতে তুলে দিলে সে বাসায় ফিরে আসে। এরপর সে ঘটনার বিস্তারিত জানায়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে তারা ওসিসি ওয়ার্ডে ভর্তি করায়।

জানা গেছে, শিশুটির মা নগরীতে পোশাক শ্রমিকের কাজ করেন। তার স্বামী ২য় বিয়ে করায় তিনি নগরীর চাঁন্দগাও থানাধীন সিএন্ডবি এলাকার ইউসুফ কলোনীতে আলাদা ভাড়াবাসায় দুই সন্তান নিয়ে বসবাস করছেন। তার স্বামীর বাড়ী বোয়ালখালী উপজেলার কানুনগোপাড়া এলাকায় বলে স্থানীয়রা জানিয়েছেন।

দারোয়ান আবু তাহের জানান, গত সোমবার রাত ১টার দিকে লিটন শিশুটি নিয়ে পূর্ব গোমদন্ডী রেল স্টেশনের দিক থেকে তুলাতলে দিকে আসছিল। এসময় সে মেয়েটিকে কাপ্তাই রাস্তার মাথা পেয়েছে বলে জানায়। তবে শিশুটি ভয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছিল। সাথে লিটনও ছিল পরদিন সকালে শিশুটিকে গাড়িতে তুলে দিই। এরপর তার মাসহ আমার কাছে এসেছিল। তারা থানায়ও গিয়েছিল বলে শুনেছি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: