বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ  » «   আগামীকাল থেকে আলীয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল শুরু  » «   ঘরের ছেলে ঘরে ফিরেছে: ইনাম চৌধুরী প্রসঙ্গে মিসবাহ সিরাজ  » «   উল্টো আ’লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা: মির্জা ফখরুল  » «   এবার তাজমন্দিরে রূপান্তরিত হচ্ছে আগ্রার তাজমহল  » «   বান্দরকে লাই দিলে গাছের মাথায় ওঠে : রাঙ্গাকে ফিরোজ রশীদ  » «   আবরার হত্যায় ২৫ জনকে আসামি করে চার্জশিট জমা  » «   ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী  » «   সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «  

চাকা ফেটে প্রাণ গেল ৪ যাত্রীর



নিউজ ডেস্ক::ময়মনসিংহের ভালুকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

নিহতরা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার তোফায়েল আহম্মেদ (২৭), ঈশ্বরগঞ্জের ফারুক আহম্মেদ (২৮)। বাকী দু্ইজনের পরিচয় পাওয়া যায়নি। তবে হতাহতরা সবাই বাসের যাত্রী বলে জানা যায়।

মঙ্গলবার (১ এপ্রিল) সকাল আটটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার সীডস্টোর পাইওনিয়ার ফ্যাক্টরির সামনে ময়মনসিংহগামী সৌখিন পরিবহনের একটি বাস চাকা ফেটে রাস্তায় দাড়িয়ে থাকা বিদ্যুতের খুটি বোঝাই একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একনারীসহ তিনজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও একজন নিহত হয়।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ ও দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: