বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

চাকরি দেয়ার নামে তিন কিশোরীকে অপহরণ করে নির্যাতন



নিউজ ডেস্ক::চাকরির প্রলোভন দেখিয়ে চুয়াডাঙ্গা শহরতলীর জাফরপুর গ্রাম থেকে তিন কিশোরীকে অপহরণ করে নির্যাতনের অভিযোগ উঠেছে। অপহৃত ওই তিন কিশোরীকে বৃহস্পতিবার (১ মার্চ) রাতে ঢাকা মিরপুর থেকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণ চক্রের চার সদস্যকে আটক করা হয়েছে।

অপহৃত কিশোরীদের পরিবারের অভিযোগ, মোটা অংকের বেতনের চাকরি দেয়ার নামে প্রতিবেশী মালেকা ও তাজনিনা তাদেরকে অপহরণ করে ঢাকা মিরপুরে নিয়ে যায়। সেখানে নিয়ে তাদরেকে আটকে রেখে শারীরিক নির্যাতন করে।

এক পর্যায়ে অপহৃতরা কৌশলে মোবাইল ফোনের মাধ্যমে পরিবারকে বিষয়টি জানালে পরিবারের সদস্যরা অপহরণ চক্রের সদস্যদের নামে থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগের সূত্র ধরে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ বৃহস্পতিবার রাতে ঢাকা মিরপুর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত তন্নি খাতুন (১৪), সুমাইয়া খাতুন (১৩), তাসনিনা খাতুন (১৫) কে উদ্ধার করা হয় এবং অপহরণ চক্রের সাথে জড়িত স্বামী পরিত্যক্তা তাজনিন আক্তার (১৯) তার নানী মালেকা (৪০), নানা মালেক (৫৫) ও চয়ন (২৫) কে আটক করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) আব্দুল খালেক জানান, আটককৃত অপহরন চক্রের সদস্যদের বিরুদ্ধে আরো অভিযোগ পাওয়া গেছে। তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: