সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি



চাঁপাইনবাগঞ্জে হত্যা মামলায় পাঁচজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ ১৯ জুন দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. জিয়াউর রহমান এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার ফকির মহাম্মদ ক্যাপড়া টোলার মো. নুরুল ইসলাম ডাক্তার (৩০), ছুট আইড়ামারি গ্রামের কয়েশ আলীর ছেলে জীবন ওরফে বাবু (২০), কালিগঞ্জ রহিম মৌলভীর টোলার বেলালের ছেলে মো. কেতাব (৩৫), মো. আলমগীর হোসেন (৩৬) ও জেনারুল ডাক্তার (৩৫)।

মামলার বিবরণী থেকে জানা যায়, বাখর আলী বিশ্বনাথপুর গ্রামের মো. ফজলুর ছেলে রোজবুলের সঙ্গে শিবগঞ্জ উপজেলার সাতরশিয়া গ্রামের আইনাল হকের মেয়ে গৃহবধু মুনিরা বেগমের (২২) বিয়ে হয়। তার স্বামী জেলার বাইরে কর্মস্থলে থাকার সুযোগে আসামি জীবন বাবু মনিরার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং তাকে বিয়ের প্রস্তাব দেয়।

এর জের ধরে ঘটনার দিন ২০১৪ সালের ২০ এপ্রিল রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে আসামি জীবন বাবু স্বামীর বাড়ি থেকে মনিরাকে ডেকে নিয়ে একই এলাকার ছুট আইড়ামারি গ্রামের একটি ভুট্টা খেতে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের পর আসামিরা মুনিরাকে হত্যা করে মরদেহ ঘটনাস্থলেই ফেলে রেখে যায়। পরদিন ২১ এপ্রিল ঘটনাস্থল থেকে মুনিরার মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় পরদিন ২২ এপ্রিল মুনিরা বেগমের মা সুলেখা বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: