মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

চাঁপাইনবাবগঞ্জে বৃদ্ধকে গাছে বেঁধে নির্মম নির্যাতন



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গাছে বেঁধে এক বৃদ্ধকে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালপুর দক্ষিণপাড়া গ্রামে। স্থানীয়রা জানান, কালপুর গ্রামের ফজলুল হকের ছেলে ইব্রাহিম(৫০)কে ফাঁকা মাঠে আম গাছের সঙ্গে বেঁধে উলঙ্গ করে লাঠিসোটা দিয়ে পিটিয়ে মারত্মকভাবে জখম করেছে চাচাতো ভাই হাফেজ মাওলানা শরিফুল ইসলাম ওরফে শরিফ হাজি।

জানা গেছে, মাওলানা শরিফুল ইসলামের সাথে পারিবারিক ও জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে ইব্রাহিমকে আস্মিকভাবে কালপুর দক্ষিণপাড়ার পাগলা নদীর ঘাটে একা পেয়ে মাওলানা শরিফুল ইসলাম ও তার ভাই শফিকুল ইসলাম, তরিকুল ইসলাম, পিটু, হাসান, হোসেন ও তার ভাতিজা সব্বিরসহ আরও কয়েকজন ইব্রাহিমকে আম গাছের সাথে হাত-পা বেঁধে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থান ক্ষত-বিক্ষত করে দেয়। পরে ইব্রাহিমকে স্থানীয়দের সহযোগিতায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার এসআই জুলহাস আলী মৃধা জানান, এ বিষয়ে মামলা হয়েছে এবং মামলা শিবগঞ্জ থানায় তদন্তাধীন আছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: