বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

চাঁপাইনবাবগঞ্জে বৃদ্ধকে গাছে বেঁধে নির্মম নির্যাতন



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গাছে বেঁধে এক বৃদ্ধকে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালপুর দক্ষিণপাড়া গ্রামে। স্থানীয়রা জানান, কালপুর গ্রামের ফজলুল হকের ছেলে ইব্রাহিম(৫০)কে ফাঁকা মাঠে আম গাছের সঙ্গে বেঁধে উলঙ্গ করে লাঠিসোটা দিয়ে পিটিয়ে মারত্মকভাবে জখম করেছে চাচাতো ভাই হাফেজ মাওলানা শরিফুল ইসলাম ওরফে শরিফ হাজি।

জানা গেছে, মাওলানা শরিফুল ইসলামের সাথে পারিবারিক ও জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে ইব্রাহিমকে আস্মিকভাবে কালপুর দক্ষিণপাড়ার পাগলা নদীর ঘাটে একা পেয়ে মাওলানা শরিফুল ইসলাম ও তার ভাই শফিকুল ইসলাম, তরিকুল ইসলাম, পিটু, হাসান, হোসেন ও তার ভাতিজা সব্বিরসহ আরও কয়েকজন ইব্রাহিমকে আম গাছের সাথে হাত-পা বেঁধে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থান ক্ষত-বিক্ষত করে দেয়। পরে ইব্রাহিমকে স্থানীয়দের সহযোগিতায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার এসআই জুলহাস আলী মৃধা জানান, এ বিষয়ে মামলা হয়েছে এবং মামলা শিবগঞ্জ থানায় তদন্তাধীন আছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: