মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

চাঁপাইনবাবগঞ্জে বৃদ্ধকে গাছে বেঁধে নির্মম নির্যাতন



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গাছে বেঁধে এক বৃদ্ধকে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালপুর দক্ষিণপাড়া গ্রামে। স্থানীয়রা জানান, কালপুর গ্রামের ফজলুল হকের ছেলে ইব্রাহিম(৫০)কে ফাঁকা মাঠে আম গাছের সঙ্গে বেঁধে উলঙ্গ করে লাঠিসোটা দিয়ে পিটিয়ে মারত্মকভাবে জখম করেছে চাচাতো ভাই হাফেজ মাওলানা শরিফুল ইসলাম ওরফে শরিফ হাজি।

জানা গেছে, মাওলানা শরিফুল ইসলামের সাথে পারিবারিক ও জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে ইব্রাহিমকে আস্মিকভাবে কালপুর দক্ষিণপাড়ার পাগলা নদীর ঘাটে একা পেয়ে মাওলানা শরিফুল ইসলাম ও তার ভাই শফিকুল ইসলাম, তরিকুল ইসলাম, পিটু, হাসান, হোসেন ও তার ভাতিজা সব্বিরসহ আরও কয়েকজন ইব্রাহিমকে আম গাছের সাথে হাত-পা বেঁধে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থান ক্ষত-বিক্ষত করে দেয়। পরে ইব্রাহিমকে স্থানীয়দের সহযোগিতায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার এসআই জুলহাস আলী মৃধা জানান, এ বিষয়ে মামলা হয়েছে এবং মামলা শিবগঞ্জ থানায় তদন্তাধীন আছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: