বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «   ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট  » «   ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা!  » «   অস্ট্রেলিয়ান সিনেটে প্রথম মুসলিম নারী  » «   প্রধানমন্ত্রী নয়, ইসির নির্দেশনায় চলবে প্রশাসন : নাসিম  » «   সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   মৃত পুরুষকে বিয়ে করলেন নারী, এরপর…  » «   যা করবেন সন্তানকে বুদ্ধিমান ও চটপটে বানাতে  » «   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার  » «   কুরবানির গোশত অন্য ধর্মাবলম্বীকে দেওয়া যাবে?  » «  

চসিকের উদ্যোগে নুর আহমদ চেয়ারম্যান’র মৃত্যুবার্ষিকী পালিত



নিজস্ব প্রতিবেদক::নামকরণের মাধ্যমে কৃতি ব্যক্তিদের অবদান সীমাবদ্ধ না রেখে তাদেরকে নিয়ে গবেষণা এবং তাদের জীবনচরিত অনুসরণ ও অনুকরন করা হলে দেশ ও জাতি উপকৃত হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার(২৭ অক্টোবর) দুপুরে কে.বি.আবদুচ ছত্তার মিলনায়তনে উপমহাদেশের প্রথম অবৈতনিক প্রাথমিক শিক্ষার প্রবর্তক ও চট্টগ্রাম পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম নুর আহমদ চেয়ারম্যান’র ৫২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

মেয়র বলেন, নুর আহমদ চেয়ারম্যান এর শিক্ষা বিস্তার কার্যক্রম চট্টগ্রাম সিটি কর্পোরেশন অব্যাহত রেখেছে। শিক্ষার মাধ্যমে মূল্যবোধ সম্পন্ন আলোকিত মানুষ গড়ে তুলে দেশ ও জাতির আশা আকাঙ্খা পুরণ করা সম্ভব হবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মো. শফিউল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরন সভায় আলোচনা করেন বিশিষ্ট কলামিস্ট ও গবেষক সাখাওয়াত হোসেন মজনু, প্রফেসর সেলিম জাহাঙ্গীর, কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: