মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

চসিকের উদ্যোগে নুর আহমদ চেয়ারম্যান’র মৃত্যুবার্ষিকী পালিত



নিজস্ব প্রতিবেদক::নামকরণের মাধ্যমে কৃতি ব্যক্তিদের অবদান সীমাবদ্ধ না রেখে তাদেরকে নিয়ে গবেষণা এবং তাদের জীবনচরিত অনুসরণ ও অনুকরন করা হলে দেশ ও জাতি উপকৃত হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার(২৭ অক্টোবর) দুপুরে কে.বি.আবদুচ ছত্তার মিলনায়তনে উপমহাদেশের প্রথম অবৈতনিক প্রাথমিক শিক্ষার প্রবর্তক ও চট্টগ্রাম পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম নুর আহমদ চেয়ারম্যান’র ৫২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

মেয়র বলেন, নুর আহমদ চেয়ারম্যান এর শিক্ষা বিস্তার কার্যক্রম চট্টগ্রাম সিটি কর্পোরেশন অব্যাহত রেখেছে। শিক্ষার মাধ্যমে মূল্যবোধ সম্পন্ন আলোকিত মানুষ গড়ে তুলে দেশ ও জাতির আশা আকাঙ্খা পুরণ করা সম্ভব হবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মো. শফিউল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরন সভায় আলোচনা করেন বিশিষ্ট কলামিস্ট ও গবেষক সাখাওয়াত হোসেন মজনু, প্রফেসর সেলিম জাহাঙ্গীর, কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: