মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে যারা হলেন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান  » «   সালাম দিয়ে পার্লামেন্টে বক্তব্য শুরু করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী  » «   ক্রাইস্টচার্চে নিহতদের শোকসভায় তোপের মুখে চেলসি ক্লিনটন  » «   রাজধানীতে বাসচাপায় বিইউপির ছাত্র নিহত, সড়ক অবরোধ  » «   সুনামগঞ্জে আ. লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩  » «   বিয়ানীবাজারে পল্লবের অর্ধেক ভোটও পাননি নৌকার আতাউর  » «   উপজেলা নির্বাচন: গোলাপগঞ্জে কে পেলেন কত ভোট  » «   একতরফা নির্বাচন গণতন্ত্রের জন্য অশনিসংকেত: মাহবুব তালুকদার  » «   উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ শেষ, চলছে গণনা  » «   পুলিশ কেন জনগণের বন্ধু নয়?  » «   ভোটার শূন্য ভোটকেন্দ্রে, দোল খাচ্ছেন নিরাপত্তা কর্মীরা  » «   অসুস্থতার কারণে খালেদা জিয়ার গ্যাটকো মামলার শুনানি পিছিয়েছে  » «   বাংলা ভাষার বঙ্গবন্ধু’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   চাঁদপুরের ৫০০ বছরের পুরনো মসজিদ সংরক্ষণের সিদ্ধান্ত  » «   কাঙালের ধন চুরি…  » «  

চসিকের উদ্যোগে নুর আহমদ চেয়ারম্যান’র মৃত্যুবার্ষিকী পালিত



নিজস্ব প্রতিবেদক::নামকরণের মাধ্যমে কৃতি ব্যক্তিদের অবদান সীমাবদ্ধ না রেখে তাদেরকে নিয়ে গবেষণা এবং তাদের জীবনচরিত অনুসরণ ও অনুকরন করা হলে দেশ ও জাতি উপকৃত হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার(২৭ অক্টোবর) দুপুরে কে.বি.আবদুচ ছত্তার মিলনায়তনে উপমহাদেশের প্রথম অবৈতনিক প্রাথমিক শিক্ষার প্রবর্তক ও চট্টগ্রাম পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম নুর আহমদ চেয়ারম্যান’র ৫২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

মেয়র বলেন, নুর আহমদ চেয়ারম্যান এর শিক্ষা বিস্তার কার্যক্রম চট্টগ্রাম সিটি কর্পোরেশন অব্যাহত রেখেছে। শিক্ষার মাধ্যমে মূল্যবোধ সম্পন্ন আলোকিত মানুষ গড়ে তুলে দেশ ও জাতির আশা আকাঙ্খা পুরণ করা সম্ভব হবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মো. শফিউল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরন সভায় আলোচনা করেন বিশিষ্ট কলামিস্ট ও গবেষক সাখাওয়াত হোসেন মজনু, প্রফেসর সেলিম জাহাঙ্গীর, কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: