বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

চসিকের উদ্যোগে নুর আহমদ চেয়ারম্যান’র মৃত্যুবার্ষিকী পালিত



নিজস্ব প্রতিবেদক::নামকরণের মাধ্যমে কৃতি ব্যক্তিদের অবদান সীমাবদ্ধ না রেখে তাদেরকে নিয়ে গবেষণা এবং তাদের জীবনচরিত অনুসরণ ও অনুকরন করা হলে দেশ ও জাতি উপকৃত হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার(২৭ অক্টোবর) দুপুরে কে.বি.আবদুচ ছত্তার মিলনায়তনে উপমহাদেশের প্রথম অবৈতনিক প্রাথমিক শিক্ষার প্রবর্তক ও চট্টগ্রাম পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম নুর আহমদ চেয়ারম্যান’র ৫২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

মেয়র বলেন, নুর আহমদ চেয়ারম্যান এর শিক্ষা বিস্তার কার্যক্রম চট্টগ্রাম সিটি কর্পোরেশন অব্যাহত রেখেছে। শিক্ষার মাধ্যমে মূল্যবোধ সম্পন্ন আলোকিত মানুষ গড়ে তুলে দেশ ও জাতির আশা আকাঙ্খা পুরণ করা সম্ভব হবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মো. শফিউল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরন সভায় আলোচনা করেন বিশিষ্ট কলামিস্ট ও গবেষক সাখাওয়াত হোসেন মজনু, প্রফেসর সেলিম জাহাঙ্গীর, কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: