শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

চসিকের উদ্যোগে নুর আহমদ চেয়ারম্যান’র মৃত্যুবার্ষিকী পালিত



নিজস্ব প্রতিবেদক::নামকরণের মাধ্যমে কৃতি ব্যক্তিদের অবদান সীমাবদ্ধ না রেখে তাদেরকে নিয়ে গবেষণা এবং তাদের জীবনচরিত অনুসরণ ও অনুকরন করা হলে দেশ ও জাতি উপকৃত হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার(২৭ অক্টোবর) দুপুরে কে.বি.আবদুচ ছত্তার মিলনায়তনে উপমহাদেশের প্রথম অবৈতনিক প্রাথমিক শিক্ষার প্রবর্তক ও চট্টগ্রাম পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম নুর আহমদ চেয়ারম্যান’র ৫২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

মেয়র বলেন, নুর আহমদ চেয়ারম্যান এর শিক্ষা বিস্তার কার্যক্রম চট্টগ্রাম সিটি কর্পোরেশন অব্যাহত রেখেছে। শিক্ষার মাধ্যমে মূল্যবোধ সম্পন্ন আলোকিত মানুষ গড়ে তুলে দেশ ও জাতির আশা আকাঙ্খা পুরণ করা সম্ভব হবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মো. শফিউল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরন সভায় আলোচনা করেন বিশিষ্ট কলামিস্ট ও গবেষক সাখাওয়াত হোসেন মজনু, প্রফেসর সেলিম জাহাঙ্গীর, কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: