সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «   বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ.লীগ নেতারা জড়িত : ফখরুল  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন: ‘শঙ্কা’ নিয়েই প্রস্তুত বাংলাদেশ  » «   সুনামগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা  » «   পাবলিক বিশ্ববিদ্যালয়ে ইভিনিং প্রোগ্রামে জমজমাট শিক্ষা বাণিজ্য  » «   ১০ দিনে ১৭৫ কোটি ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা  » «   আজ বাংলাদেশে আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী, গুরুত্ব পাবে তিস্তা চুক্তি  » «   হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু  » «   খুলনা থেকে সিলেট পর্যন্ত জমি ভারতকে ছেড়ে দিতে হবে বাংলাদেশকে!  » «   ফিলিস্তিনে ইসরাইলের গুলি ও রকেট হামলা  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু যেকোনো দিন: পররাষ্ট্র সচিব  » «  

চলন্ত বাস থেকে বৃদ্ধকে ফেলে দিল হেলপার



নিউজ ডেস্ক:: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় চলন্ত বাস থেকে আবু বকর সরদার (৫৫) নামের এক বৃদ্ধকে ধাক্কা মেরে ফেলে দিয়েছে হেলপার। হেলপারের ধাক্কায় বাস থেকে পড়ে আবু বকর সড়কের ওপর পড়ে যান। এতে তার মুখ ও শরীরের বিভিন্ন স্থান থেঁতলে গিয়ে গুরুতর আহত হন।

আহত আবু বকরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।চিকিৎসকরা জানিয়েছেন, আবু বকরের অবস্থা আশঙ্কাজনক। এদিকে, ওই ঘটনার পর ‘উজ্জল পরিবহন’ (মেট্রো ম- ২৩৭) বাসটি রুট পরিবর্তন করে অন্য রুটে চলাচল করছে। আহত আবু বকর সরদার উপজেলায় দক্ষিণ গৈলা গ্রামের মৃত করিম সরদারের ছেলে।

আহত আবু বকরের স্বজনরা জানান, শনিবার সকালে পয়সারহাট থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে যায় উজ্জল পরিবহনের একটি বাস। আগৈলঝাড়ার বাইপাস মোড় স্ট্যান্ড থেকে গৈলার নীমতলা স্ট্যান্ডে যাওয়ার জন্য বাসে ওঠেন আবু বকর সরদার। আবু বকর নীমতলার একটি স’মিলে শ্রমিকের কাজ করেন। আবু বকর ভাড়া পরিশোধ করে তাকে নীমতলা নামিয়ে দেয়ার জন্য হেলপারকে অনুরোধ করেন। কিন্তু বাসচালক গোপাল ওই স্ট্যান্ডে না থামিয়ে দ্রুতগতিতে চালিয়ে যাচ্ছিলেন। আবু বকর তাকে নামানোর জন্য বললে বাসের হেলপার আবু বকরকে চলন্ত গাড়ির গেট থেকে ধাক্কা দিয়ে বাইরে ফেলে গাড়ি নিয়ে চলে যায়।

হেলপারের ধাক্কায় আবু বকর পাকা সড়কে পড়ে যান। এতে তার মুখ ও শরীরের বিভিন্ন স্থান থেঁতলে যায়। সেই সঙ্গে রক্তাক্ত হয়ে জ্ঞান হারান আবু বকর।পথচারীরা আবু বকরকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান। বরিশাল থেকে আবু বকরকে উন্নত চিকিৎসার জন্য ওই দিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে আবু বকরের অবস্থা আশঙ্কাজনক।

আগৈলঝাড়া থানা পুলিশের ওসি মো. আফজাল হোসেন বলেন, এ ঘটনায় আহত আবু বকরের বড় ভাই নূরুল হক সরদার বাদী হয়ে থানায় মামলা করেছেন। খোঁজ নিয়ে যানা গেছে দুর্ঘটনার পর ওই বাসটি রুট পরিবর্তন করে অন্য রুটে চলাচল করছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: