বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «   ফেসবুক ব্যবহারকারীদের সিলেটের এসপির সর্তকতা  » «   বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ সমাবেশ শুরু  » «   হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক  » «   পুতিনের সঙ্গে বৈঠকের পর গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে তুরস্ক  » «   এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়  » «   মৌলভীবাজারে চাঁদাবাজির চেষ্টায় ‘ভূয়া ডিবি পুলিশ’ আটক  » «  

চলন্ত বাস থেকে বৃদ্ধকে ফেলে দিল হেলপার



নিউজ ডেস্ক:: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় চলন্ত বাস থেকে আবু বকর সরদার (৫৫) নামের এক বৃদ্ধকে ধাক্কা মেরে ফেলে দিয়েছে হেলপার। হেলপারের ধাক্কায় বাস থেকে পড়ে আবু বকর সড়কের ওপর পড়ে যান। এতে তার মুখ ও শরীরের বিভিন্ন স্থান থেঁতলে গিয়ে গুরুতর আহত হন।

আহত আবু বকরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।চিকিৎসকরা জানিয়েছেন, আবু বকরের অবস্থা আশঙ্কাজনক। এদিকে, ওই ঘটনার পর ‘উজ্জল পরিবহন’ (মেট্রো ম- ২৩৭) বাসটি রুট পরিবর্তন করে অন্য রুটে চলাচল করছে। আহত আবু বকর সরদার উপজেলায় দক্ষিণ গৈলা গ্রামের মৃত করিম সরদারের ছেলে।

আহত আবু বকরের স্বজনরা জানান, শনিবার সকালে পয়সারহাট থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে যায় উজ্জল পরিবহনের একটি বাস। আগৈলঝাড়ার বাইপাস মোড় স্ট্যান্ড থেকে গৈলার নীমতলা স্ট্যান্ডে যাওয়ার জন্য বাসে ওঠেন আবু বকর সরদার। আবু বকর নীমতলার একটি স’মিলে শ্রমিকের কাজ করেন। আবু বকর ভাড়া পরিশোধ করে তাকে নীমতলা নামিয়ে দেয়ার জন্য হেলপারকে অনুরোধ করেন। কিন্তু বাসচালক গোপাল ওই স্ট্যান্ডে না থামিয়ে দ্রুতগতিতে চালিয়ে যাচ্ছিলেন। আবু বকর তাকে নামানোর জন্য বললে বাসের হেলপার আবু বকরকে চলন্ত গাড়ির গেট থেকে ধাক্কা দিয়ে বাইরে ফেলে গাড়ি নিয়ে চলে যায়।

হেলপারের ধাক্কায় আবু বকর পাকা সড়কে পড়ে যান। এতে তার মুখ ও শরীরের বিভিন্ন স্থান থেঁতলে যায়। সেই সঙ্গে রক্তাক্ত হয়ে জ্ঞান হারান আবু বকর।পথচারীরা আবু বকরকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান। বরিশাল থেকে আবু বকরকে উন্নত চিকিৎসার জন্য ওই দিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে আবু বকরের অবস্থা আশঙ্কাজনক।

আগৈলঝাড়া থানা পুলিশের ওসি মো. আফজাল হোসেন বলেন, এ ঘটনায় আহত আবু বকরের বড় ভাই নূরুল হক সরদার বাদী হয়ে থানায় মামলা করেছেন। খোঁজ নিয়ে যানা গেছে দুর্ঘটনার পর ওই বাসটি রুট পরিবর্তন করে অন্য রুটে চলাচল করছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: