বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পবিত্র আখেরি চাহার শোম্বা আজ  » «   অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «   ফেসবুক ব্যবহারকারীদের সিলেটের এসপির সর্তকতা  » «   বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ সমাবেশ শুরু  » «   হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক  » «   পুতিনের সঙ্গে বৈঠকের পর গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে তুরস্ক  » «   এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়  » «  

চলন্ত বাসে চালকের ঘুম, দিল্লিতে প্রাণ গেল ২৯ জনের



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতে দিল্লির কাছে যমুনা এক্সপ্রেস ওয়েতে বাস দুর্ঘটনায় ২৯ জনের প্রাণহানি হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ যাত্রী। সোমবার স্থানীয় সময় ভোর ৪টা ১৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। দেশটির উত্তরপ্রদেশ পুলিশ এক টুইটবার্তায় এ তথ্য নিশ্চিত করেছে।

পুলিশ জানিয়েছে, ১৬৫ কিলোমিটার দীর্ঘ যমুনা এক্সপ্রেসওয়ে নয়ডার সঙ্গে উত্তরপ্রদেশের আগরাকে সংযুক্ত করেছে। দুর্ঘটনাকবলিত বাসটি ৪৬ যাত্রী নিয়ে লখনৌ থেকে দিল্লির দিকে যাচ্ছিল। ভোরের দিকে রাস্তা থেকে বাসটি নর্দমায় পড়ে যায়।

টুইটবার্তায় উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, একটি স্লিপার কোচবিশিষ্ট যাত্রীবাহী বাস লখনৌ থেকে দিল্লি আসার পথে যমুনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে। বাসটি প্রায় ১৫ ফুট গভীরে গিয়ে পড়ে। এখন পর্যন্ত ২০ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। উদ্ধারকাজ চলছে।

পুলিশসূত্রে জানা গেছে, চলন্ত বাসে চালকের ঘুমের কারণে বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে যায় এবং এটি রাস্তা থেকে নর্দমায় গিয়ে পড়ে। একটি ভিডিওতে দেখা গেছে, সাদা রঙের বাসটি দুমড়েমুচড়ে গেছে এবং সেখান থেকেই দেহগুলোকে টেনে বাইরে নিয়ে আসা হচ্ছে। জেলা ম্যাজিস্ট্রেট জানিয়েছেন, আহত ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

মুখ্যমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এ ঘটনায় খুবই শোকাহত। আহত ও নিহত ব্যক্তিদের পরিবারের লোকেরা যাতে সব রকম সুযোগ-সুবিধা লাভ করে, সেদিকে বিশেষ নজর দিতে বলেছেন তিনি। উত্তরপ্রদেশ হাইওয়ে এরই মধ্যে নিহতদের প্রত্যেক পরিবারকে ৫ লাখ রুপি করে দেয়ার ঘোষণা দিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: