সোমবার, ১৫ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ঝাঁপ, ৪৮ ঘণ্টা পর লাশ উদ্ধার  » «   ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে সিলেট পিজিএস’র মানববন্ধন  » «   সিলেটে হোমিও শিক্ষায় বেড়েছে আগ্রহ,সহযোগিতায় সরকারের হস্তক্ষেপ কামনা  » «   ভারী বৃষ্টিপাতে সিলেটের পাহাড়ি এলাকায় ধসের পূর্বাভাস  » «   জীবন দিয়ে হলেও এরশাদের মরদেহ রংপুরে আটকে দেয়ার ঘোষণা  » «   শেষ মুহূর্তে থেমে গেল ভারতের চন্দ্রযান ২-এর অভিযান  » «   এবার সংবাদ সম্মেলনে মুখ খুললেন মিন্নি  » «   হজ নিয়ে সৌদি-কাতার পাল্টাপাল্টি অভিযোগ  » «   এরশাদের সন্তানরা কে কোথায়  » «   ওবামার সঙ্গে জেদের কারণেই ইরানের সঙ্গে যুক্তরাষ্ট্রের চুক্তি বাতিল!  » «   প্রধানমন্ত্রী সময় দিলে জুলাইয়েই ই-পাসপোর্ট উদ্বোধন  » «   লাইফ জ্যাকেট ছাড়াই পাঁচদিন বঙ্গোপসাগরে ভারতীয় জেলে! উদ্ধার চট্রগ্রামে  » «   বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা  » «   অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে ম্যাজিস্ট্রেটের ওপর হামলা  » «   পদোন্নতি পেয়ে মন্ত্রী হচ্ছেন সিলেটের ইমরান আহমদ  » «  

চলন্ত বাসে চালকের ঘুম, দিল্লিতে প্রাণ গেল ২৯ জনের



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতে দিল্লির কাছে যমুনা এক্সপ্রেস ওয়েতে বাস দুর্ঘটনায় ২৯ জনের প্রাণহানি হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ যাত্রী। সোমবার স্থানীয় সময় ভোর ৪টা ১৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। দেশটির উত্তরপ্রদেশ পুলিশ এক টুইটবার্তায় এ তথ্য নিশ্চিত করেছে।

পুলিশ জানিয়েছে, ১৬৫ কিলোমিটার দীর্ঘ যমুনা এক্সপ্রেসওয়ে নয়ডার সঙ্গে উত্তরপ্রদেশের আগরাকে সংযুক্ত করেছে। দুর্ঘটনাকবলিত বাসটি ৪৬ যাত্রী নিয়ে লখনৌ থেকে দিল্লির দিকে যাচ্ছিল। ভোরের দিকে রাস্তা থেকে বাসটি নর্দমায় পড়ে যায়।

টুইটবার্তায় উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, একটি স্লিপার কোচবিশিষ্ট যাত্রীবাহী বাস লখনৌ থেকে দিল্লি আসার পথে যমুনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে। বাসটি প্রায় ১৫ ফুট গভীরে গিয়ে পড়ে। এখন পর্যন্ত ২০ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। উদ্ধারকাজ চলছে।

পুলিশসূত্রে জানা গেছে, চলন্ত বাসে চালকের ঘুমের কারণে বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে যায় এবং এটি রাস্তা থেকে নর্দমায় গিয়ে পড়ে। একটি ভিডিওতে দেখা গেছে, সাদা রঙের বাসটি দুমড়েমুচড়ে গেছে এবং সেখান থেকেই দেহগুলোকে টেনে বাইরে নিয়ে আসা হচ্ছে। জেলা ম্যাজিস্ট্রেট জানিয়েছেন, আহত ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

মুখ্যমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এ ঘটনায় খুবই শোকাহত। আহত ও নিহত ব্যক্তিদের পরিবারের লোকেরা যাতে সব রকম সুযোগ-সুবিধা লাভ করে, সেদিকে বিশেষ নজর দিতে বলেছেন তিনি। উত্তরপ্রদেশ হাইওয়ে এরই মধ্যে নিহতদের প্রত্যেক পরিবারকে ৫ লাখ রুপি করে দেয়ার ঘোষণা দিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: