শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «   নয়াপল্টনে সংঘর্ষ: ৩ মামলায় গ্রেফতার ৫০  » «   ভোটের ২-৩ দিন আগে মাঠে সেনাবাহিনী থাকবে: ইসি সচিব  » «   ওমরাহ শেষে বিমানেই মারা গেল চার বছরের শিশু  » «   শরিকদের সর্বোচ্চ ৬০ আসন ছাড়ার কথা ভাবছে বিএনপি  » «   বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানই হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত টাকা  » «   আজ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু: ফিরছেন ১৫০ রোহিঙ্গা  » «   সিলেট-২: বিএনপির মনোনয়ন ফরম নিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   তফসিল পেছানোর দাবিতে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   সংসদ নির্বাচন: হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপরীতে  » «  

চবি অধ্যাপকের ঝুলন্ত লাশ উদ্ধার



চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের প্রাক্তন ডিন ও গণিত বিভাগের অধ্যাপক ড. আবুল কালাম আজাদের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে হাটহাজারী থানার পুলিশ বিশ্ববিদ্যালয়ের পাহাড়িকা হাউজিং সোসাইটির বাসভবনে লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তবে দুই পা ছিল ফ্যানের নিচে বিছানার ওপর। হাঁটু ছিল কিছুটা ভাঙা অবস্থায়। বিছানার ওপর ছিল একটি কাঠের চেয়ার।

সন্ধ্যায় হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফসানা বিলকিস ঘটনাস্থল পরিদর্শন করেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আলী আসগর জানান, ঘটনার সময় অধ্যাপক আবুল কালাম আজাদ একাই বাসায় ছিলেন। তাঁর স্ত্রী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক শাহানারা বেগম ক্লাসে ছিলেন। বিকেল ৪টার দিকে বাসায় এসে স্বামীর ঝুলন্ত লাশ দেখে চিৎকার করে ওঠেন। পরে এলাকাবাসী ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের লোকজন ঘটনাস্থলে যান।

এর আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. দিদারুল আলম ও ছাত্রলীগের কেন্দ্রীয় সহসম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর লাশ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের বাসা থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।


 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: