রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «   ৫ মাদকসেবীর কারাদণ্ড  » «   মির্জাপুরে ‌‌‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত  » «   রেলের টিকিট কালো বাজারে, জেল জরিমানা  » «   চাঞ্চল্যকর সীমা হত্যার আসামি গ্রেফতার  » «   বড়লেখায় সোনাই নদীতে ধরা পড়ল ৪ ফুট লম্বা রাঘব চিতল  » «   ‘বন্দুকযুদ্ধে’ গালকাটা বাবু নিহত  » «   মৌলভীবাজারে শাশুড়িকে কুপিয়ে খুন করেছে জামাতা  » «   আজান সম্প্রচার না করলে লাইসেন্স বাতিলের হুঁশিয়ারি  » «   বিরল রোগে আক্রান্তমুক্তামণির গল্পটা হয়তো শেষের দিকে!  » «  

চবি অধ্যাপকের ঝুলন্ত লাশ উদ্ধার



চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের প্রাক্তন ডিন ও গণিত বিভাগের অধ্যাপক ড. আবুল কালাম আজাদের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে হাটহাজারী থানার পুলিশ বিশ্ববিদ্যালয়ের পাহাড়িকা হাউজিং সোসাইটির বাসভবনে লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তবে দুই পা ছিল ফ্যানের নিচে বিছানার ওপর। হাঁটু ছিল কিছুটা ভাঙা অবস্থায়। বিছানার ওপর ছিল একটি কাঠের চেয়ার।

সন্ধ্যায় হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফসানা বিলকিস ঘটনাস্থল পরিদর্শন করেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আলী আসগর জানান, ঘটনার সময় অধ্যাপক আবুল কালাম আজাদ একাই বাসায় ছিলেন। তাঁর স্ত্রী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক শাহানারা বেগম ক্লাসে ছিলেন। বিকেল ৪টার দিকে বাসায় এসে স্বামীর ঝুলন্ত লাশ দেখে চিৎকার করে ওঠেন। পরে এলাকাবাসী ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের লোকজন ঘটনাস্থলে যান।

এর আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. দিদারুল আলম ও ছাত্রলীগের কেন্দ্রীয় সহসম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর লাশ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের বাসা থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।


 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: