মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদেশি বিজ্ঞানী-গবেষকদের ফ্রি ভিসা দেবে সৌদি আরব  » «   আগুনে পুড়ে প্রতিবন্ধি যুবক নিহত  » «   দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের  » «   ঝিনাইদহে পান চাষীকে হত্যা, মুলহোতাসহ গ্রেফতার ৪  » «   বড়লেখায় ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনী নোটিশ  » «   খালেদা জিয়ার রায় নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী!  » «   প্রশ্নফাঁসের অভিযোগে ৪ শিক্ষকসহ গ্রেফতার ৫  » «   এক ম্যাচে ১০ লাল কার্ড!  » «   সিরিয়ায় বিমান হামলায় নিহত ৭৭  » «   এক আসামীকে চারবার ফাঁসির আদেশ!  » «   চুরির অভিযোগে শিশুকে রাতভর নির্যাতন  » «   টিক মারা বন্ধ করে দেব, প্রশ্ন ফাঁস প্রসঙ্গে প্রধানমন্ত্রী  » «   একুশে পদক প্রদান করছেন প্রধানমন্ত্রী  » «   ‘ইন্ডাস্ট্রিতে আসার পর কণ্ঠস্বর নিয়ে অনেক সমালোচনার মুখে পড়ি’  » «   ধর্ষণের সময় ছবি তুলে ‘ব্ল্যাকমেল’  » «  

চবি অধ্যাপকের ঝুলন্ত লাশ উদ্ধার



চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের প্রাক্তন ডিন ও গণিত বিভাগের অধ্যাপক ড. আবুল কালাম আজাদের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে হাটহাজারী থানার পুলিশ বিশ্ববিদ্যালয়ের পাহাড়িকা হাউজিং সোসাইটির বাসভবনে লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তবে দুই পা ছিল ফ্যানের নিচে বিছানার ওপর। হাঁটু ছিল কিছুটা ভাঙা অবস্থায়। বিছানার ওপর ছিল একটি কাঠের চেয়ার।

সন্ধ্যায় হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফসানা বিলকিস ঘটনাস্থল পরিদর্শন করেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আলী আসগর জানান, ঘটনার সময় অধ্যাপক আবুল কালাম আজাদ একাই বাসায় ছিলেন। তাঁর স্ত্রী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক শাহানারা বেগম ক্লাসে ছিলেন। বিকেল ৪টার দিকে বাসায় এসে স্বামীর ঝুলন্ত লাশ দেখে চিৎকার করে ওঠেন। পরে এলাকাবাসী ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের লোকজন ঘটনাস্থলে যান।

এর আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. দিদারুল আলম ও ছাত্রলীগের কেন্দ্রীয় সহসম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর লাশ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের বাসা থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।


 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: