বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পেটে গজ রেখে সেলাই: ক্ষতিগ্রস্ত মাকসুদা ৯ লাখ টাকা পাবেন  » «   হোটেলের খাবার খেয়ে অসুস্থ ৩০ শিক্ষার্থী  » «   মাটির নিচে মাইন শনাক্ত করবে বাংলাদেশের রোবট  » «   জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণার আহ্বান তুরস্কের  » «   ফেরদৌসি প্রিয়ভাষিণী ও প্রাণিসম্পদ মন্ত্রীকে দেখতে গেলেন ডেপুটি স্পিকার  » «   বিএনপির বিক্ষোভ সমাবেশ  » «   টয়লেটে গোপনে নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আত্মহত্যার চেষ্টা  » «   ও আইসি সম্মেলনে রাষ্ট্রপতি‘মুসলিম দেশগুলোর নিশ্চুপ থাকার সুযোগ নেই’  » «   পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «  

চবি অধ্যাপকের ঝুলন্ত লাশ উদ্ধার



চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের প্রাক্তন ডিন ও গণিত বিভাগের অধ্যাপক ড. আবুল কালাম আজাদের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে হাটহাজারী থানার পুলিশ বিশ্ববিদ্যালয়ের পাহাড়িকা হাউজিং সোসাইটির বাসভবনে লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তবে দুই পা ছিল ফ্যানের নিচে বিছানার ওপর। হাঁটু ছিল কিছুটা ভাঙা অবস্থায়। বিছানার ওপর ছিল একটি কাঠের চেয়ার।

সন্ধ্যায় হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফসানা বিলকিস ঘটনাস্থল পরিদর্শন করেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আলী আসগর জানান, ঘটনার সময় অধ্যাপক আবুল কালাম আজাদ একাই বাসায় ছিলেন। তাঁর স্ত্রী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক শাহানারা বেগম ক্লাসে ছিলেন। বিকেল ৪টার দিকে বাসায় এসে স্বামীর ঝুলন্ত লাশ দেখে চিৎকার করে ওঠেন। পরে এলাকাবাসী ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের লোকজন ঘটনাস্থলে যান।

এর আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. দিদারুল আলম ও ছাত্রলীগের কেন্দ্রীয় সহসম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর লাশ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের বাসা থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।


 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: