বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

চবি’র বেশিরভাগ ক্লাস-পরীক্ষা স্থগিত



নিউজ ডেস্ক::চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউটে শিক্ষার্থীরা উপস্থিত না থাকায় ক্লাস-পরীক্ষা স্থগিত করা হয়েছে।

সোমবার (১৪ মে) সকাল ১০টা থেকে শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জন করে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কোটা বাতিলের প্রজ্ঞাপন চেয়ে আন্দোলনকারীরা সকাল ৮টায় ষোলশহর স্টেশনে শাটল ট্রেন অবরোধ করে রাখে। পরে সকাল ১০টা থেকে বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউটে শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জন করে।

বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক খুরশীদ সোলতানা বাংলানিউজকে বলেন, কয়েকটি বিভাগে ক্লাস-পরীক্ষা হয়নি বলে শুনেছি। তবে বিস্তারিত জানতে দুপুর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

জানা গেছে, চবির বাংলা বিভাগ, আরবি বিভাগ ও আইইআর ইনস্টিটিউটে ক্লাস-পরীক্ষা হয়নি।

বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. মহীবুল আজিজ বলেন, শিক্ষার্থীদের আপত্তির পরিপ্রেক্ষিতে ক্লাস ও পরীক্ষা স্থগিত করা হয়েছে।

আরবি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস বলেন, শিক্ষার্থীরা না আসায় ক্লাস-পরীক্ষা বাতিল করতে হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: