বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

চবি’র বেশিরভাগ ক্লাস-পরীক্ষা স্থগিত



নিউজ ডেস্ক::চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউটে শিক্ষার্থীরা উপস্থিত না থাকায় ক্লাস-পরীক্ষা স্থগিত করা হয়েছে।

সোমবার (১৪ মে) সকাল ১০টা থেকে শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জন করে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কোটা বাতিলের প্রজ্ঞাপন চেয়ে আন্দোলনকারীরা সকাল ৮টায় ষোলশহর স্টেশনে শাটল ট্রেন অবরোধ করে রাখে। পরে সকাল ১০টা থেকে বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউটে শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জন করে।

বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক খুরশীদ সোলতানা বাংলানিউজকে বলেন, কয়েকটি বিভাগে ক্লাস-পরীক্ষা হয়নি বলে শুনেছি। তবে বিস্তারিত জানতে দুপুর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

জানা গেছে, চবির বাংলা বিভাগ, আরবি বিভাগ ও আইইআর ইনস্টিটিউটে ক্লাস-পরীক্ষা হয়নি।

বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. মহীবুল আজিজ বলেন, শিক্ষার্থীদের আপত্তির পরিপ্রেক্ষিতে ক্লাস ও পরীক্ষা স্থগিত করা হয়েছে।

আরবি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস বলেন, শিক্ষার্থীরা না আসায় ক্লাস-পরীক্ষা বাতিল করতে হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: