মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শ্রীমঙ্গলে থামছে না অসাধু ব্যবসায়ীদের অবৈধভাবে বালু উত্তোলন, নিশ্চুপ প্রশাসন!  » «   জাজিরা প্রান্তে বসল ১১তম স্প্যান, দৃশ্যমান ১৬৫০ মিটার  » «   দক্ষিণ সুরমায় ইজতেমার অনুমোদন এখনো মেলেনি  » «   সিলেটের ৯টি উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ শুরু  » «   শোকে স্তব্ধ শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩১১  » «   জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার  » «   ভারতের মিডিয়া ও বিজেপির প্রতি ক্ষুব্ধ শ্রীলঙ্কার নেটিজেনরা  » «   পড়াশোনা না করলে জীবনের অর্থ সংকীর্ণ হয়ে ওঠে: শিক্ষামন্ত্রী  » «   এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির’ শরবত খাওয়াবেন জুরাইনবাসী  » «   হুমকি না থাকলেও সতর্ক আছে বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   নকল তামাক পণ্য : হুমকিতে জনস্বাস্থ্য, রাজস্ব হারাচ্ছে সরকার  » «   ৬ দিনের সফরে সিলেটে পৌঁছেছেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ  » «   শাহজালাল বিমানবন্দরের টয়লেট থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ফেঞ্চুগঞ্জে ঘরে ঢুকে হত্যাচেষ্টা, ছুরিসহ আটক  » «   শ্রীলংকায় বোমা হামলায় সুনামগঞ্জের শিশু জায়ান নিহত  » «  

চবিতে হলের কক্ষে ৫ ফুট লম্বা সাপ!



নিউজ ডেস্ক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাহ আমানত হলে এক ছাত্রের কক্ষে মেলেছে ৫ ফুট লম্বা একটি দাঁড়াশ সাপ।

বুধবার (২৯ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের ৩১৯ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

ওই কক্ষে থাকা আইন বিভাগের শিক্ষার্থী মো. মেহেদী হাসান জানান, ঈদের ছুটি শেষে হলে ফিরে নিজ কক্ষে ঘুমাচ্ছিলেন তিনি। একপর্যায়ে কিছু একটা আওয়াজ শুনতে পান। ভাবেন ইঁদুরের উৎপাত হয়তো। কিন্তু লকারের দরজা খুলতেই দেখেন প্রায় ৫ ফুট লম্বা একটি সাপ।

পরে তার চেঁচামেচিতে অন্যান্য ছাত্র ও হলের কর্মচারীরা দৌড়ে যান তার কক্ষে। এরপর কর্মচারীরা মেরে সাপটিকে বের করে আনেন।

কয়েকজন কর্মচারী জানান, এটি দাঁড়াশ সাপ। ঈদের ছুটিতে সবাই বাড়িতে যাওয়ার সুযোগে পাহাড়ের কোন গর্ত থেকে বের হয়ে ওই কক্ষে থেকেছে।

শাহ আমানত হলের প্রভোস্ট অধ্যাপক মো. গোলাম কবির বলেন, যখন সাপটিকে মারা হয় তখন আমি বাইরে ছিলাম। তবে আবাসিক অন্যান্য শিক্ষকরা বিষয়টি দেখেছেন। এ বিষয়ে জরুরি পদক্ষেপ নিতে বৃহস্পতিবার (৩০ ‍আগস্ট) বৈঠকে বসা হচ্ছে। আতংকিত হওয়ার কিছুই নেই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: