মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

চবিতে হলের কক্ষে ৫ ফুট লম্বা সাপ!



নিউজ ডেস্ক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাহ আমানত হলে এক ছাত্রের কক্ষে মেলেছে ৫ ফুট লম্বা একটি দাঁড়াশ সাপ।

বুধবার (২৯ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের ৩১৯ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

ওই কক্ষে থাকা আইন বিভাগের শিক্ষার্থী মো. মেহেদী হাসান জানান, ঈদের ছুটি শেষে হলে ফিরে নিজ কক্ষে ঘুমাচ্ছিলেন তিনি। একপর্যায়ে কিছু একটা আওয়াজ শুনতে পান। ভাবেন ইঁদুরের উৎপাত হয়তো। কিন্তু লকারের দরজা খুলতেই দেখেন প্রায় ৫ ফুট লম্বা একটি সাপ।

পরে তার চেঁচামেচিতে অন্যান্য ছাত্র ও হলের কর্মচারীরা দৌড়ে যান তার কক্ষে। এরপর কর্মচারীরা মেরে সাপটিকে বের করে আনেন।

কয়েকজন কর্মচারী জানান, এটি দাঁড়াশ সাপ। ঈদের ছুটিতে সবাই বাড়িতে যাওয়ার সুযোগে পাহাড়ের কোন গর্ত থেকে বের হয়ে ওই কক্ষে থেকেছে।

শাহ আমানত হলের প্রভোস্ট অধ্যাপক মো. গোলাম কবির বলেন, যখন সাপটিকে মারা হয় তখন আমি বাইরে ছিলাম। তবে আবাসিক অন্যান্য শিক্ষকরা বিষয়টি দেখেছেন। এ বিষয়ে জরুরি পদক্ষেপ নিতে বৃহস্পতিবার (৩০ ‍আগস্ট) বৈঠকে বসা হচ্ছে। আতংকিত হওয়ার কিছুই নেই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: