মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

চবিতে হলের কক্ষে ৫ ফুট লম্বা সাপ!



নিউজ ডেস্ক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাহ আমানত হলে এক ছাত্রের কক্ষে মেলেছে ৫ ফুট লম্বা একটি দাঁড়াশ সাপ।

বুধবার (২৯ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের ৩১৯ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

ওই কক্ষে থাকা আইন বিভাগের শিক্ষার্থী মো. মেহেদী হাসান জানান, ঈদের ছুটি শেষে হলে ফিরে নিজ কক্ষে ঘুমাচ্ছিলেন তিনি। একপর্যায়ে কিছু একটা আওয়াজ শুনতে পান। ভাবেন ইঁদুরের উৎপাত হয়তো। কিন্তু লকারের দরজা খুলতেই দেখেন প্রায় ৫ ফুট লম্বা একটি সাপ।

পরে তার চেঁচামেচিতে অন্যান্য ছাত্র ও হলের কর্মচারীরা দৌড়ে যান তার কক্ষে। এরপর কর্মচারীরা মেরে সাপটিকে বের করে আনেন।

কয়েকজন কর্মচারী জানান, এটি দাঁড়াশ সাপ। ঈদের ছুটিতে সবাই বাড়িতে যাওয়ার সুযোগে পাহাড়ের কোন গর্ত থেকে বের হয়ে ওই কক্ষে থেকেছে।

শাহ আমানত হলের প্রভোস্ট অধ্যাপক মো. গোলাম কবির বলেন, যখন সাপটিকে মারা হয় তখন আমি বাইরে ছিলাম। তবে আবাসিক অন্যান্য শিক্ষকরা বিষয়টি দেখেছেন। এ বিষয়ে জরুরি পদক্ষেপ নিতে বৃহস্পতিবার (৩০ ‍আগস্ট) বৈঠকে বসা হচ্ছে। আতংকিত হওয়ার কিছুই নেই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: