শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

চট্রগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১৬



নিউজ ডেস্ক::সীতাকুণ্ডের সোনাইছড়িতে বাস-লরি সংঘর্ষে একজন নিহত, আহত হয়েছে আরো ১৩ জন। নিহত আব্দুর রশিদ (৪৫) বাসের হেলপার। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ইসলামী বিশ্ব বিদ্যালয়ের গেইটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকামুখী জোনাকি পরিবহন বাস ও একই মুখী একটি লরীর সংঘর্ষ ঘটে। এতে বাসটি দুমড়ে মুছড়ে যায়, ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। আহত হয় নারী শিশুসহ ১৩ বাস যাত্রী।
খবর পেয়ে সীতাকুণ্ড ও কুমিরা ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করেন। বার আউলিয়া হাইওয়ে থানার পুলিশও তাৎক্ষনিকভাবে উপস্থিত হয়ে উদ্ধার কাজে এগিয়ে আসে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস এর অফিসার ওয়াসি আজাদ বলেন, সংবাদ পাওয়ার পর পরই আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজে এগিয়ে আসি। বার আউলিয়া হাইওয়ে থানার ইন্সপেক্টর সামসুল আলম বলেন, বাস-লরির সংঘর্ষের ঘটনায় দুইটি গাড়ি আটক করেছি, নিহত ব্যক্তিকে থানায় নিয়ে এসেছি। পোষ্টমোটেম এর জন্য লাশ মর্গে পাঠানো হবে।

নিহত আবদুর রশিদের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ থানার আমিনগঞ্জ গ্রামে।

অপরদিকে মীরসরাই উপজেলার বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাটের ধলিয়ার দিঘী এলাকায় (১৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টা সময় সিএনজি অটোরিকশা-ড্রাম ট্রাক সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হয়েছে ২ জন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো ৪ জন। আহতদের বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: