রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

চট্টগ্রাম আদালতে পুলিশ ক্যান্টিনে ভাংচুর



sm20160509195914নিউজ ডেস্ক: চট্টগ্রাম আদালতে নগর পুলিশর ক্যান্টিনে ব্যাপকভাবে ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে বিভিন্ন আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়ে ক্যান্টিনটি সাময়িকভাবে বন্ধ হয়ে গেছে।

সোমবার (৯ মে) বিকেল তিনটার দিকে এ ভাংচুরের ঘটনা ঘটে।

অভিযোগ পাওয়া গেছে, চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের গাড়িচালক মোখলেছুর রহমানের সঙ্গে মতবিরোধের জের ধরে এ ভাংচুরের ঘটনা ঘটেছে।

চট্টগ্রাম আদালত ভবনের নিচে ক্যান্টিনটি পরিচালনা করে মহানগর আদালতে দায়িত্বরত পুলিশরা। এটি পুলিশ ক্যান্টিন নামেই পরিচিত।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে মোখলেছুর রহমান ওই ক্যান্টিনে ভাত খেতে যায়। ভাত খাওয়ার পর বিল দেয়া নিয়ে মোখলেছুরের সঙ্গে ক্যান্টিন ম্যানেজারের তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়।

এরপর মোখলেছুর ক্যান্টিন থেকে বেরিয়ে যান। পরে আরও কয়েকজন গাড়িচালকসহ লোকজন নিয়ে এসে ক্যান্টিনে ব্যাপকভাবে ভাংচুর চালায় বলে প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে।

এদিকে ভাংচুরের পর বিষয়টি চট্টগ্রামের জেলা ও দায়রা জজ মো.নূরুল হুদাকে অবহিত করেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

তিনি বলেন, ভাংচুরের বিষয়টি জেলা ও দায়রা জজ মহোদয় শুনে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে সমঝোতার দায়িত্ব দিয়েছেন। কাল (মঙ্গলবার) সমঝোতা বৈঠক হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: