সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

চট্টগ্রাম আদালতে পুলিশ ক্যান্টিনে ভাংচুর



sm20160509195914নিউজ ডেস্ক: চট্টগ্রাম আদালতে নগর পুলিশর ক্যান্টিনে ব্যাপকভাবে ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে বিভিন্ন আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়ে ক্যান্টিনটি সাময়িকভাবে বন্ধ হয়ে গেছে।

সোমবার (৯ মে) বিকেল তিনটার দিকে এ ভাংচুরের ঘটনা ঘটে।

অভিযোগ পাওয়া গেছে, চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের গাড়িচালক মোখলেছুর রহমানের সঙ্গে মতবিরোধের জের ধরে এ ভাংচুরের ঘটনা ঘটেছে।

চট্টগ্রাম আদালত ভবনের নিচে ক্যান্টিনটি পরিচালনা করে মহানগর আদালতে দায়িত্বরত পুলিশরা। এটি পুলিশ ক্যান্টিন নামেই পরিচিত।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে মোখলেছুর রহমান ওই ক্যান্টিনে ভাত খেতে যায়। ভাত খাওয়ার পর বিল দেয়া নিয়ে মোখলেছুরের সঙ্গে ক্যান্টিন ম্যানেজারের তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়।

এরপর মোখলেছুর ক্যান্টিন থেকে বেরিয়ে যান। পরে আরও কয়েকজন গাড়িচালকসহ লোকজন নিয়ে এসে ক্যান্টিনে ব্যাপকভাবে ভাংচুর চালায় বলে প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে।

এদিকে ভাংচুরের পর বিষয়টি চট্টগ্রামের জেলা ও দায়রা জজ মো.নূরুল হুদাকে অবহিত করেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

তিনি বলেন, ভাংচুরের বিষয়টি জেলা ও দায়রা জজ মহোদয় শুনে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে সমঝোতার দায়িত্ব দিয়েছেন। কাল (মঙ্গলবার) সমঝোতা বৈঠক হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: