বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

চট্টগ্রাম আদালতে পুলিশ ক্যান্টিনে ভাংচুর



sm20160509195914নিউজ ডেস্ক: চট্টগ্রাম আদালতে নগর পুলিশর ক্যান্টিনে ব্যাপকভাবে ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে বিভিন্ন আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়ে ক্যান্টিনটি সাময়িকভাবে বন্ধ হয়ে গেছে।

সোমবার (৯ মে) বিকেল তিনটার দিকে এ ভাংচুরের ঘটনা ঘটে।

অভিযোগ পাওয়া গেছে, চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের গাড়িচালক মোখলেছুর রহমানের সঙ্গে মতবিরোধের জের ধরে এ ভাংচুরের ঘটনা ঘটেছে।

চট্টগ্রাম আদালত ভবনের নিচে ক্যান্টিনটি পরিচালনা করে মহানগর আদালতে দায়িত্বরত পুলিশরা। এটি পুলিশ ক্যান্টিন নামেই পরিচিত।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে মোখলেছুর রহমান ওই ক্যান্টিনে ভাত খেতে যায়। ভাত খাওয়ার পর বিল দেয়া নিয়ে মোখলেছুরের সঙ্গে ক্যান্টিন ম্যানেজারের তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়।

এরপর মোখলেছুর ক্যান্টিন থেকে বেরিয়ে যান। পরে আরও কয়েকজন গাড়িচালকসহ লোকজন নিয়ে এসে ক্যান্টিনে ব্যাপকভাবে ভাংচুর চালায় বলে প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে।

এদিকে ভাংচুরের পর বিষয়টি চট্টগ্রামের জেলা ও দায়রা জজ মো.নূরুল হুদাকে অবহিত করেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

তিনি বলেন, ভাংচুরের বিষয়টি জেলা ও দায়রা জজ মহোদয় শুনে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে সমঝোতার দায়িত্ব দিয়েছেন। কাল (মঙ্গলবার) সমঝোতা বৈঠক হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: