মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

চট্টগ্রামে ১৩ লক্ষ টাকার ফেনসিডিলসহ আটক ১



চট্টগ্রাম নগরীর একে খান গেইট এলাকায় আজ দুপুর ১২ টার সময় র‌্যাব ৭ গোপন সংবাদের ভিত্তিতে ৬শ বোতল ফেনসিডিলসহ একটি কার্ভাডভ্যান আটক করেছে।

র‌্যাব ৭ সুত্রে জানা যায়, চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন একে খাঁন গেইট এলাকায় অভিযান চালিয়ে এক হাজার ৬শ বোতল ফেনসিডিলসহ একটি কার্ভাডভ্যান আটক করেছে র‌্যাব ৭। আজ শুক্রবার দুপুরে র‌্যাব-৭ এর একটি টিম এ অভিযান পরিচালনা করে। এসময় মাদক পাচারের সাথে জড়িত মো. জাকির হোসেন (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আমিরুল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিক্তিতে বেলা ১২টার দিকে র‌্যাবের দল একে খাঁন রোডের দক্ষিন পার্শ্বে হোটেল সিলভার প্যালেস (আবাসিক) গেষ্ট হাউজ এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে কার্ভাড ভ্যানটিকে (ঢাকা মেট্রো-থ, ১১-৯৭৯৯) আটক। পরে এর ভিতরে তল্লাশী চালিয়ে ১৬শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এএসপি আমিরুল্লা আরও বলেন, অভিযানকালে কার্ভাডভ্যানে থাকা মো. জাকির হোসেনকে আটক করা হয়েছে। তার বাড়ি কুমিল্লা বলে আটককৃত জাকির বলেন। উদ্ধার করা এসব ফেনসিডিলের মূল্য ১২ লক্ষ ৮০ হাজার টাকা। এব্যাপারে পাহাড়তলী থানায় মামলার প্রস্তুতি এবং আসামীসহ মালামাল গাড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: