সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিলামে উঠছে টাইটানিকের সাড়ে পাঁচ হাজার নিদর্শন  » «   নতুন সরকার এলেও অর্থনীতিতে প্রভাব পড়বে না  » «   গিনেস ওয়ার্ল্ড বুকে স্থান পেলো ‘ঢাকা পরিচ্ছন্নতা অভিযান’  » «   ফিলিপাইনে ভূমিধস : নিহতের সংখ্যা বেড়ে ৯৫, নিখোঁজ ৫৯  » «   গোপন বৈঠক চলাকালে বিশ্বনাথে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক  » «   ‘রোহিঙ্গা ইস্যুতে নাক গলানোর অধিকার নেই জাতিসংঘের’–মিয়ানমার সেনাপ্রধান  » «   খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি স্পর্শকাতর: হাইকোর্ট  » «   মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «  

চট্টগ্রামে ১৩ লক্ষ টাকার ফেনসিডিলসহ আটক ১



চট্টগ্রাম নগরীর একে খান গেইট এলাকায় আজ দুপুর ১২ টার সময় র‌্যাব ৭ গোপন সংবাদের ভিত্তিতে ৬শ বোতল ফেনসিডিলসহ একটি কার্ভাডভ্যান আটক করেছে।

র‌্যাব ৭ সুত্রে জানা যায়, চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন একে খাঁন গেইট এলাকায় অভিযান চালিয়ে এক হাজার ৬শ বোতল ফেনসিডিলসহ একটি কার্ভাডভ্যান আটক করেছে র‌্যাব ৭। আজ শুক্রবার দুপুরে র‌্যাব-৭ এর একটি টিম এ অভিযান পরিচালনা করে। এসময় মাদক পাচারের সাথে জড়িত মো. জাকির হোসেন (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আমিরুল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিক্তিতে বেলা ১২টার দিকে র‌্যাবের দল একে খাঁন রোডের দক্ষিন পার্শ্বে হোটেল সিলভার প্যালেস (আবাসিক) গেষ্ট হাউজ এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে কার্ভাড ভ্যানটিকে (ঢাকা মেট্রো-থ, ১১-৯৭৯৯) আটক। পরে এর ভিতরে তল্লাশী চালিয়ে ১৬শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এএসপি আমিরুল্লা আরও বলেন, অভিযানকালে কার্ভাডভ্যানে থাকা মো. জাকির হোসেনকে আটক করা হয়েছে। তার বাড়ি কুমিল্লা বলে আটককৃত জাকির বলেন। উদ্ধার করা এসব ফেনসিডিলের মূল্য ১২ লক্ষ ৮০ হাজার টাকা। এব্যাপারে পাহাড়তলী থানায় মামলার প্রস্তুতি এবং আসামীসহ মালামাল গাড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: