বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

চট্টগ্রামে ১৩ লক্ষ টাকার ফেনসিডিলসহ আটক ১



চট্টগ্রাম নগরীর একে খান গেইট এলাকায় আজ দুপুর ১২ টার সময় র‌্যাব ৭ গোপন সংবাদের ভিত্তিতে ৬শ বোতল ফেনসিডিলসহ একটি কার্ভাডভ্যান আটক করেছে।

র‌্যাব ৭ সুত্রে জানা যায়, চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন একে খাঁন গেইট এলাকায় অভিযান চালিয়ে এক হাজার ৬শ বোতল ফেনসিডিলসহ একটি কার্ভাডভ্যান আটক করেছে র‌্যাব ৭। আজ শুক্রবার দুপুরে র‌্যাব-৭ এর একটি টিম এ অভিযান পরিচালনা করে। এসময় মাদক পাচারের সাথে জড়িত মো. জাকির হোসেন (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আমিরুল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিক্তিতে বেলা ১২টার দিকে র‌্যাবের দল একে খাঁন রোডের দক্ষিন পার্শ্বে হোটেল সিলভার প্যালেস (আবাসিক) গেষ্ট হাউজ এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে কার্ভাড ভ্যানটিকে (ঢাকা মেট্রো-থ, ১১-৯৭৯৯) আটক। পরে এর ভিতরে তল্লাশী চালিয়ে ১৬শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এএসপি আমিরুল্লা আরও বলেন, অভিযানকালে কার্ভাডভ্যানে থাকা মো. জাকির হোসেনকে আটক করা হয়েছে। তার বাড়ি কুমিল্লা বলে আটককৃত জাকির বলেন। উদ্ধার করা এসব ফেনসিডিলের মূল্য ১২ লক্ষ ৮০ হাজার টাকা। এব্যাপারে পাহাড়তলী থানায় মামলার প্রস্তুতি এবং আসামীসহ মালামাল গাড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: