বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাগুরায় গলায় দড়ি নিয়ে গৃহবধুর আত্মহত্যা  » «   প্রেমিকের কথায় স্বামীকে ছেড়ে দ্বিতীয় স্বামীর কাছে প্রতারিত হলো নারী!  » «   নারায়ণগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত  » «   হেডফোন ব্যবহারে যেসব সমস্যা হতে পারে  » «   ৩ মাসেও মিলেনি কোনো তথ্যধর্ষণের পর সদ্য ভূমিষ্ট নবজাতক ও মাকে খুন  » «   ৩০০০ স্কুল পাচ্ছে সাড়ে ১০ হাজার কোটি টাকা  » «   ‘অভিনয় আমার ইবাদত’  » «   পরকীয়া, স্বামীকে হত্যা, এবার হবে ফাঁসি  » «   ‘সংবিধান তো কোরআন না, যে পরিবর্তন করা যাবে না’  » «   শাকিবের সেই ‘স্যাক্রিফাইস’ ইস্যুতে শাবনূর-মাহি যা বললেন  » «   কাউন্সিলরদের নাম ঘোষণা করবে না আ’লীগ  » «   বিএনপি নেতা আমীর খসরুর বাসায় মার্কিন রাষ্ট্রদূত  » «   শাহজালাল বিমানবন্দরে ৩১৮ কার্টন সিগারেট জব্দ  » «   ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন স্থগিত  » «   ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচনের নির্দেশ  » «  

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২



নিউজ ডেস্ক::চট্টগ্রামের চান্দগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় সিএনজি অটোরিকশা চালকসহ দুই জন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত ১০টার দিকে চান্দগাঁও থানার বহদ্দারহাটে আরাকান রোডে এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন- অটোচালক শরীফ (৩৫) ও অটোর যাত্রী ওমর ফারুক দিহাম (২৫)। দিহামের বাড়ি পটিয়া উপজেলার দক্ষিণ হুলাইন এলাকায় জানা গেছে। তিনি পটিয়া থেকে সিরনী নিয়ে নগরীর কোনো এক মাজারে যাচ্ছিলেন এমনটাই জানা যায়।

ঘটনার একজন প্রতক্ষ্যদর্শী বলেন, রাত ১০টার দিকে বহদ্দার হাট ফ্লাইওভার থেকে ১ কি:মি: এলাকার দিকে নেমে আসা দ্রুতগতির একটি ট্রাক ফ্লাইওভারের নিচ দিয়ে চলাচলরত একটি অটোকে চাপা দেয়। এতে করে ঘটনাস্থলেই অটোচালক ও যাত্রী মারা যায়। এ ঘটনার পরে এলাকাসী ট্রাকটি আটক করে।

এ ব্যাপারে চান্দগাঁও থানার ওসি আবুল বাশার জানান, নিহতদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আকট ট্রাকটি থানায় নেয়া হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: