শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২



নিউজ ডেস্ক::চট্টগ্রামের চান্দগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় সিএনজি অটোরিকশা চালকসহ দুই জন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত ১০টার দিকে চান্দগাঁও থানার বহদ্দারহাটে আরাকান রোডে এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন- অটোচালক শরীফ (৩৫) ও অটোর যাত্রী ওমর ফারুক দিহাম (২৫)। দিহামের বাড়ি পটিয়া উপজেলার দক্ষিণ হুলাইন এলাকায় জানা গেছে। তিনি পটিয়া থেকে সিরনী নিয়ে নগরীর কোনো এক মাজারে যাচ্ছিলেন এমনটাই জানা যায়।

ঘটনার একজন প্রতক্ষ্যদর্শী বলেন, রাত ১০টার দিকে বহদ্দার হাট ফ্লাইওভার থেকে ১ কি:মি: এলাকার দিকে নেমে আসা দ্রুতগতির একটি ট্রাক ফ্লাইওভারের নিচ দিয়ে চলাচলরত একটি অটোকে চাপা দেয়। এতে করে ঘটনাস্থলেই অটোচালক ও যাত্রী মারা যায়। এ ঘটনার পরে এলাকাসী ট্রাকটি আটক করে।

এ ব্যাপারে চান্দগাঁও থানার ওসি আবুল বাশার জানান, নিহতদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আকট ট্রাকটি থানায় নেয়া হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: