মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২



নিউজ ডেস্ক::চট্টগ্রামের চান্দগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় সিএনজি অটোরিকশা চালকসহ দুই জন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত ১০টার দিকে চান্দগাঁও থানার বহদ্দারহাটে আরাকান রোডে এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন- অটোচালক শরীফ (৩৫) ও অটোর যাত্রী ওমর ফারুক দিহাম (২৫)। দিহামের বাড়ি পটিয়া উপজেলার দক্ষিণ হুলাইন এলাকায় জানা গেছে। তিনি পটিয়া থেকে সিরনী নিয়ে নগরীর কোনো এক মাজারে যাচ্ছিলেন এমনটাই জানা যায়।

ঘটনার একজন প্রতক্ষ্যদর্শী বলেন, রাত ১০টার দিকে বহদ্দার হাট ফ্লাইওভার থেকে ১ কি:মি: এলাকার দিকে নেমে আসা দ্রুতগতির একটি ট্রাক ফ্লাইওভারের নিচ দিয়ে চলাচলরত একটি অটোকে চাপা দেয়। এতে করে ঘটনাস্থলেই অটোচালক ও যাত্রী মারা যায়। এ ঘটনার পরে এলাকাসী ট্রাকটি আটক করে।

এ ব্যাপারে চান্দগাঁও থানার ওসি আবুল বাশার জানান, নিহতদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আকট ট্রাকটি থানায় নেয়া হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: