বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২



নিউজ ডেস্ক::চট্টগ্রামের চান্দগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় সিএনজি অটোরিকশা চালকসহ দুই জন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত ১০টার দিকে চান্দগাঁও থানার বহদ্দারহাটে আরাকান রোডে এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন- অটোচালক শরীফ (৩৫) ও অটোর যাত্রী ওমর ফারুক দিহাম (২৫)। দিহামের বাড়ি পটিয়া উপজেলার দক্ষিণ হুলাইন এলাকায় জানা গেছে। তিনি পটিয়া থেকে সিরনী নিয়ে নগরীর কোনো এক মাজারে যাচ্ছিলেন এমনটাই জানা যায়।

ঘটনার একজন প্রতক্ষ্যদর্শী বলেন, রাত ১০টার দিকে বহদ্দার হাট ফ্লাইওভার থেকে ১ কি:মি: এলাকার দিকে নেমে আসা দ্রুতগতির একটি ট্রাক ফ্লাইওভারের নিচ দিয়ে চলাচলরত একটি অটোকে চাপা দেয়। এতে করে ঘটনাস্থলেই অটোচালক ও যাত্রী মারা যায়। এ ঘটনার পরে এলাকাসী ট্রাকটি আটক করে।

এ ব্যাপারে চান্দগাঁও থানার ওসি আবুল বাশার জানান, নিহতদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আকট ট্রাকটি থানায় নেয়া হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: