বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

চট্টগ্রামে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কা, নিহত ২



নিউজ ডেস্ক:: চট্টগ্রামের মিরসরাইয়ের বিজয় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এস আলম পরিবহনের একটি যাত্রীবাহী বাস দুমড়ে মুচড়ে গেছে। রোববার ভোর ৪টার দিকে উপজেলার বারইয়ারহাট রেল ক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে বাসে থাকা দুই যাত্রী নিহত হয়েছেন, আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার এসআই মোক্তার হোসেন জানান, ভোর ৪টার দিকে ময়মনসিংহ থেকে বিজয় এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রাম যাচ্ছিল। বারইয়ারহাট রেল ক্রসিং অতিক্রম করার সময় এস আলম পরিবহনের একটি যাত্রীবাহী বাসকে ধাক্কা দেয়। এতে বাসের দুই যাত্রী নিহত ও ২০ জন আহত হন।

তিনি আরো জানান, নিহত দুইজনের মধ্যে একজনের নাম সুনিমল চাকমা, তাকে আহত অবস্থায় উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্স নেয়া হলে, সেখানে মৃত্যু হয়।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা রবিউল আজম জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে হতাহতদের উদ্ধার তৎপরতা শুরু করা হয়।এদিকে দুর্ঘটনার পর এক লেনে প্রায় আড়াই ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: