শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

চট্টগ্রামে বিয়ে বাড়ীতে ম্যাজিস্ট্রেটের হানা



নিউজ ডেস্ক :: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নের ভিংরোল গ্রামে কনের বাড়িতে চলছিল বিয়ের আয়োজন। সবাই বরের অপেক্ষায়। কিন্তু বর আসার আগেই হাজির নির্বাহী ম্যাজিস্ট্রেট। হঠাৎ থেমে গেল বিয়ের সমস্ত আয়োজন, বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ১৫ বছরের কিশোরী। শুক্রবার সকালে এ ঘটনাটি ঘটে।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবদুল মোবিন বলেন, স্থানীয় মাহতা পাটনিকোঠা বিদ্যালয়ের ১৫ বছর বয়সী নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে পাশের দেওতলা গ্রামের ২৫ বছর বয়সী ব্যবসায়ী ওসমান আলীর বিয়ের আয়োজন চলছিল। দুপুরেই কনেকে বরের বাড়িতে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু বাল্যবিয়ের আয়োজন চলছে এমন অভিযোগ পেয়ে সেখানে অভিযান চালায়।

তিনি বলেন, মেয়ের বাবা-মাকে বলে দিয়েছি মেয়েকে পড়াশোনা করাতে। প্রাপ্তবয়স্ক হলেই তবে বিয়ে দিতে। মেয়ের বাবা এ সংক্রান্ত মুচলেকা দিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: