রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

চট্টগ্রামে নিজ বাসায় থেকে কলেজশিক্ষকের লাশ উদ্ধার



full_1978977243_1473393535নিউজ ডেস্ক: চট্টগ্রামের পাঁচলাইশে নিজ বাসায় খুন হয়েছেন পাহাড়তলী কলেজের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক ইকবাল হোসেন চৌধুরী (৫০)। বৃহস্পতিবার রাতে পুলিশ এই অধ্যাপকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে।

পুলিশ অধ্যাপকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করলেও এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত করেনি। নিহত অধ্যাপকের স্ত্রী সুলতানা রাজিয়াও চট্টগ্রামের রাউজান কলেজের অধ্যাপিকা।

ঘটনার ব্যাপারে নিহতের স্ত্রী রাজিয়া সুলতানা জানান, বৃহস্পতিবার সকালে আমি আগেই কলেজের উদ্দেশ্যে বাসা থেকে বের হই। এ সময় খালার বাসায় যাওয়ার জন্য আমাদের কলেজপড়ুয়া মেয়ে আফিয়া ইকবাল এবং আমার স্বামী কলেজে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন। সন্ধ্যার দিকে আমার মেয়ে আফিয়া ফোন করে জানায়, বাসার দরজা ভেতর থেকে তালা দেওয়া এবং তার বাবাকে ডেকেও সাড়া পাচ্ছে না। পরে আশপাশের লোকজন এবং বাসার দারোয়ান এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে বাথরুমে পানির ড্রামের ভেতর হাত-পা বাঁধা ইকবাল হোসেনের লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পরিবারের ধারণা, কেউ পরিকল্পিতভাবে বাসায় ঢুকে কলেজশিক্ষক ইকবালকে হত্যা করেছে।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ মহিউদ্দিন মাহমুদ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি। লাশের সুরতহাল দেখে প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: