রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «   ৫ মাদকসেবীর কারাদণ্ড  » «   মির্জাপুরে ‌‌‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত  » «   রেলের টিকিট কালো বাজারে, জেল জরিমানা  » «   চাঞ্চল্যকর সীমা হত্যার আসামি গ্রেফতার  » «   বড়লেখায় সোনাই নদীতে ধরা পড়ল ৪ ফুট লম্বা রাঘব চিতল  » «   ‘বন্দুকযুদ্ধে’ গালকাটা বাবু নিহত  » «   মৌলভীবাজারে শাশুড়িকে কুপিয়ে খুন করেছে জামাতা  » «   আজান সম্প্রচার না করলে লাইসেন্স বাতিলের হুঁশিয়ারি  » «   বিরল রোগে আক্রান্তমুক্তামণির গল্পটা হয়তো শেষের দিকে!  » «  

চট্টগ্রামে চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট



নিউজ ডেস্ক ::চট্টগ্রাম নগরীতে গতকাল রোববার সকাল থেকে অনির্দিষ্টকালের গণপরিবহন ধর্মঘট চলছে। ধর্মঘটের কারণে সড়কে গণপরিবহনের সংকট দেখা দিয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছে কর্মজীবীসহ সাধারণ মানুষ।
পুলিশের হয়রানি, অনুমোদন, ফিটনেস ও রুট পারমিটবিহীন যানবাহন চলাচল বন্ধসহ ১১ দফা দাবিতে চট্টগ্রাম মেট্রো গণপরিবহন মালিক সংগ্রাম পরিষদ এই ধর্মঘট ডেকেছে। তবে অন্যান্য পরিবহন সমিতিভুক্ত গাড়ি চলাচল করছে।
সকাল থেকে অফিসগামী কর্মজীবীসহ নানান পেশার মানুষ ভোগান্তিতে পড়েছে। বাস, টেম্পু ও হিউম্যান হুলার সড়কে চলাচল কমে যায়। যেসব যানবাহন চলাচল করেছে সেগুলোতে যাত্রীদের প্রচণ্ড ভিড়। যানবাহন সংকটে যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায় করা হচ্ছে। সিএনজি চালিত অটোরিকশা ও প্যাডল চালিত রিকশা চালকরা যাত্রীদের কাছ থেকে স্বাভাবিকের চেয়ে দ্বিগুণ বেশি ভাড়া আদায় করছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: