সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে প্লট চাওয়া নিয়ে মুখ খুললেন রুমিন ফারহানা  » «   দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «  

চট্টগ্রামে ঘরে ঢুকে ব্যবসায়ীর স্ত্রী হত্যা: সন্দেহভাজন খুনি গ্রেপ্তার



নিউজ ডেস্ক:: চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার কোরবানীগঞ্জ এলাকায় বাসায় ঢুকে ব্যবসায়ীর স্ত্রীকে হত্যা করে মালামাল লুট করার ঘটনার সাথে জড়িত সন্দেহভাজন খুনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর ইউএনবি’র।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় অভিযান চালিয়ে সন্দেহভাজন ওই খুনিকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

তিনি জানান, কোরবানীগঞ্জের রোকসানা বেগম হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে খুনিকে। জব্দ করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত সরঞ্জামও।তবে খুনির নাম-পরিচয় ও বিস্তারিত জানান নি।

সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম কোতোয়ালী থানায় প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ বিষয়ে আজ বিস্তারিত তুলে ধরবেন।

উল্লেখ্য,মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে চট্টগ্রামের কোরবানীগঞ্জের বোম্বাইয়া আমিনের বিল্ডিং এর ৪র্থ তলায় গম আমদানিকারক প্রতিষ্ঠান এম এ কাশেম ট্রেডিংয়ের মালিক আবুল কাশেম এর আমিন ভাড়া বাসায় ঢুকে অজ্ঞাত দুর্বৃত্তরা তার স্ত্রী ও ছেলের ওপর হামলা চালায়। ব্যবসায়ীর স্ত্রী রোখসানা বেগম (৪৩) ছেলে আব্দুল আজিজ (২৩) কুপিয়ে জখম করলে ঘটনাস্থলে মারা যান রোখসানা বেগম। গুরুতর আহত আজিজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: