শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে: ড. জাফর ইকবাল  » «   উ. কোরিয়ায় কম্পন, ফের পারমাণবিক পরীক্ষা!  » «   পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু  » «   দেবের আচরণে রোশানের হতাশা  » «   পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার  » «   মহানন্দায় বালুভর্তি ট্রলার ডুবি, নিখোঁজ ১  » «   বিএনপির সঙ্গে রাজনৈতিক সমঝোতা নয় : প্রধানমন্ত্রী  » «   কুমিল্লা-৫ আসনে সমান অবস্থানে আ’লীগ বিএনপি, জামায়াতের ভোটব্যাংক  » «   পাক ব্যাংকে দুর্নীতি, অভিযুক্ত ৭ বাংলাদেশি  » «   ‘বাবার সঙ্গে হানিপ্রীতকে নগ্ন অবস্থায় দেখেছি’  » «   ব্রিফকেসের ভেতর যুবকের লাশ!  » «   ছুটি নিয়ে রাজনৈতিক প্রচারণায় সাকিব: অর্থায়নে রোকেয়া বিশ্ববিদ্যালয়  » «   ভয়ংকর ভাবে ছড়িয়ে পড়ছে ‘সুপার ম্যালেরিয়া’  » «   আমেরিকান প্রবাসী পরিবার কর্তৃক রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা  » «   নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি  » «  

চট্টগ্রামে ঈদ জামাতে অস্ট্রেলিয়ান ক্রিকেটারের জুতা চুরি!



স্পোর্টস ডেস্ক:: অস্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ খেলতে দু’দলই এখন অবস্থান করছে চট্টগ্রামে। ঈদের দিন বলে ছুটিতে মুশফিকবাহিনী, অনুশীলনে স্টিভেন স্মিথের দল। কিন্তু মুসলিম হওয়ায় ঈদের নামাজে সামিল হয়েছিলেন অজি ব্যাটসম্যান উসমান খাজা। সেই নামাজে গিয়েই পড়লেন বিপাকে। খোয়ালেন নিজের জুতো!
একটি বেসরকারি টেলিভিশনে প্রকাশিত প্রতিবেদনে উঠে এসেছে এই তথ্য। জানা গেছে, শনিবার সকালে চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করেন মুমিনুল হক, সাব্বির রহমান রুম্মান ও নাসির হোসেনের মত ক্রিকেটাররা। সঙ্গে ছিলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান উসমান খাজা ও আম্পায়ার আলিম দার। সেখানেই নামাজ পড়তে গিয়ে বিড়ম্বনায় পড়েন খাজা। নামাজ শেষে আর নিজের জুতোজোড়া খুঁজে পাননি তিনি। বলা হচ্ছে, কোন ছিঁচকে চোর পাকিস্তানি বংশোদ্ভূত এই টপ অর্ডার ব্যাটসম্যানের জুতো চুরি করেছে।

১১ বছর পর বাংলাদেশে এসে শুরুতেই মুখ থুবড়ে পড়েছে ক্রিকেট পরাশক্তি অস্ট্রেলিয়া। প্রথম ম্যাচে তামিম-সাকিবের নৈপূণ্যে ২০ রানে পরাজিত হয় অস্ট্রেলিয়া দল। দ্বিতীয় ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দু’দল খেলবে ৪-৮ সেপ্টেম্বর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: