শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

চট্টগ্রামে ঈদ জামাতে অস্ট্রেলিয়ান ক্রিকেটারের জুতা চুরি!



স্পোর্টস ডেস্ক:: অস্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ খেলতে দু’দলই এখন অবস্থান করছে চট্টগ্রামে। ঈদের দিন বলে ছুটিতে মুশফিকবাহিনী, অনুশীলনে স্টিভেন স্মিথের দল। কিন্তু মুসলিম হওয়ায় ঈদের নামাজে সামিল হয়েছিলেন অজি ব্যাটসম্যান উসমান খাজা। সেই নামাজে গিয়েই পড়লেন বিপাকে। খোয়ালেন নিজের জুতো!
একটি বেসরকারি টেলিভিশনে প্রকাশিত প্রতিবেদনে উঠে এসেছে এই তথ্য। জানা গেছে, শনিবার সকালে চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করেন মুমিনুল হক, সাব্বির রহমান রুম্মান ও নাসির হোসেনের মত ক্রিকেটাররা। সঙ্গে ছিলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান উসমান খাজা ও আম্পায়ার আলিম দার। সেখানেই নামাজ পড়তে গিয়ে বিড়ম্বনায় পড়েন খাজা। নামাজ শেষে আর নিজের জুতোজোড়া খুঁজে পাননি তিনি। বলা হচ্ছে, কোন ছিঁচকে চোর পাকিস্তানি বংশোদ্ভূত এই টপ অর্ডার ব্যাটসম্যানের জুতো চুরি করেছে।

১১ বছর পর বাংলাদেশে এসে শুরুতেই মুখ থুবড়ে পড়েছে ক্রিকেট পরাশক্তি অস্ট্রেলিয়া। প্রথম ম্যাচে তামিম-সাকিবের নৈপূণ্যে ২০ রানে পরাজিত হয় অস্ট্রেলিয়া দল। দ্বিতীয় ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দু’দল খেলবে ৪-৮ সেপ্টেম্বর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: