বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যান্সার প্রতিরোধক করোসল ফল এখন বাংলাদেশে  » «   ৪০ কিমি হেঁটে স্কুলে যেতেন মন্ত্রী মোস্তাফা জব্বার!  » «   পশ্চিমবঙ্গে আবারও সরকার গঠনের পথে মমতা  » «   ভোট গণনা শুরু, বড় ব্যবধানে এগিয়ে বিজেপি  » «   খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «  

চট্টগ্রামে অস্ত্রসহ ব্যবসায়ী আটক



ctg-atok20161026115802

চট্টগ্রামে অস্ত্রসহ মো. হারেছ ইসলাম (২৬) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার দিবাগত রাতে জেলার কুমিরা বাজার থেকে তাকে আটক করা হয়। র‌্যাব ৭ এর মিডিয়া শাখা থেকে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কুমিরা এলাকায় জনৈক রাজু চৌধুরীর গোডাউনের সামনে অস্ত্র ক্রয় বিক্রয় হবে এমন সংবাদ ছিল র‌্যাবের কাছে। খবর পেয়ে র‌্যাবের একটি টহল টিম সেখানে উপস্থিত হলে হারেছ দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়।

এ সময় একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: