রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

চট্টগ্রামে অস্ত্রসহ ব্যবসায়ী আটক



ctg-atok20161026115802

চট্টগ্রামে অস্ত্রসহ মো. হারেছ ইসলাম (২৬) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার দিবাগত রাতে জেলার কুমিরা বাজার থেকে তাকে আটক করা হয়। র‌্যাব ৭ এর মিডিয়া শাখা থেকে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কুমিরা এলাকায় জনৈক রাজু চৌধুরীর গোডাউনের সামনে অস্ত্র ক্রয় বিক্রয় হবে এমন সংবাদ ছিল র‌্যাবের কাছে। খবর পেয়ে র‌্যাবের একটি টহল টিম সেখানে উপস্থিত হলে হারেছ দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়।

এ সময় একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: