রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «   আজ থেকে বাণিজ্যিক কার্যক্রমে বঙ্গবন্ধু স্যাটেলাইট  » «  

চকোলেটে বানানো অবসরযাপন কেন্দ্র!



আন্তর্জাতিক ডেস্ক:: এই বাড়িটিকে আক্ষরিক অর্থেই ‘হোম সুইট হোম’ বলা যায়। ফ্রান্সের একটি কটেজ যা কিনা পুরাটাই চকোলেট দিয়ে বানানো হয়েছে। আর এই চকোলেট অবশ্যই ভক্ষণযোগ্য। প্যারিসের দক্ষিণের শহরতলীতে বানানো হয়েছে বাড়িটি। এটা কিন্তু কেবল দেখার জন্যে নয়। এখানে রীতিমতো থাকতে পারবেন।

এটি বানিয়েছেন খ্যাতিমান চকোলেট বিশেষজ্ঞ এবং কারিগর জিন-লাক ডেক্লুজিউ। এই কটেজের দেয়াল থেকে ছাদ পর্যন্ত সবই চকোলেট দিয়ে বানানো। এর ফায়ার প্লেস, দেয়ালে টাঙানো ঘড়ি, তাকে রাখা বই এবং ঝাড়বাতিটাও চকোলেটের। আঙিনায় যে ফুলের বাগান রয়েছে তাও চকোলেটের। আরো জানলে অবাক হবেন যে, হাঁসের জন্যে চকোলেট দিয়ে ছোট্ট পুকুর বানানো হয়েছে সেখানে।

সবচেয়ে মজার বিষয় হলো, আপনি সেখানে গিয়ে থাকতেও পারবেন। হোটেলে রুম বুকিং সংক্রান্ত ওয়েবসাইট বুকিং ডট কম এর মাধ্যমে ইচ্ছা পূরণ ঘটতে পারে। এই চকোলেট কটেজ বুক করা যাবে অক্টোবরের ৫ এবং ৬ তারিখে।

সেখানে গেলে অবসর কাটানোর অনন্য আয়োজন বিষয়ে একটি ওয়ার্কশপে যোগ দিতে পারবেন। আর চকোলেটের ফুলবাগানে ডিনার পরিবেশন করা হবে।

সূত্র: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: