শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «   টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ  » «   বিশ্ব ইজতেমা: প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ  » «   ৩৬০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র স্থাপনে সিমেন্সের সঙ্গে চুক্তি  » «   ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «  

চকোলেটে বানানো অবসরযাপন কেন্দ্র!



আন্তর্জাতিক ডেস্ক:: এই বাড়িটিকে আক্ষরিক অর্থেই ‘হোম সুইট হোম’ বলা যায়। ফ্রান্সের একটি কটেজ যা কিনা পুরাটাই চকোলেট দিয়ে বানানো হয়েছে। আর এই চকোলেট অবশ্যই ভক্ষণযোগ্য। প্যারিসের দক্ষিণের শহরতলীতে বানানো হয়েছে বাড়িটি। এটা কিন্তু কেবল দেখার জন্যে নয়। এখানে রীতিমতো থাকতে পারবেন।

এটি বানিয়েছেন খ্যাতিমান চকোলেট বিশেষজ্ঞ এবং কারিগর জিন-লাক ডেক্লুজিউ। এই কটেজের দেয়াল থেকে ছাদ পর্যন্ত সবই চকোলেট দিয়ে বানানো। এর ফায়ার প্লেস, দেয়ালে টাঙানো ঘড়ি, তাকে রাখা বই এবং ঝাড়বাতিটাও চকোলেটের। আঙিনায় যে ফুলের বাগান রয়েছে তাও চকোলেটের। আরো জানলে অবাক হবেন যে, হাঁসের জন্যে চকোলেট দিয়ে ছোট্ট পুকুর বানানো হয়েছে সেখানে।

সবচেয়ে মজার বিষয় হলো, আপনি সেখানে গিয়ে থাকতেও পারবেন। হোটেলে রুম বুকিং সংক্রান্ত ওয়েবসাইট বুকিং ডট কম এর মাধ্যমে ইচ্ছা পূরণ ঘটতে পারে। এই চকোলেট কটেজ বুক করা যাবে অক্টোবরের ৫ এবং ৬ তারিখে।

সেখানে গেলে অবসর কাটানোর অনন্য আয়োজন বিষয়ে একটি ওয়ার্কশপে যোগ দিতে পারবেন। আর চকোলেটের ফুলবাগানে ডিনার পরিবেশন করা হবে।

সূত্র: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: