শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

চকোলেটে বানানো অবসরযাপন কেন্দ্র!



আন্তর্জাতিক ডেস্ক:: এই বাড়িটিকে আক্ষরিক অর্থেই ‘হোম সুইট হোম’ বলা যায়। ফ্রান্সের একটি কটেজ যা কিনা পুরাটাই চকোলেট দিয়ে বানানো হয়েছে। আর এই চকোলেট অবশ্যই ভক্ষণযোগ্য। প্যারিসের দক্ষিণের শহরতলীতে বানানো হয়েছে বাড়িটি। এটা কিন্তু কেবল দেখার জন্যে নয়। এখানে রীতিমতো থাকতে পারবেন।

এটি বানিয়েছেন খ্যাতিমান চকোলেট বিশেষজ্ঞ এবং কারিগর জিন-লাক ডেক্লুজিউ। এই কটেজের দেয়াল থেকে ছাদ পর্যন্ত সবই চকোলেট দিয়ে বানানো। এর ফায়ার প্লেস, দেয়ালে টাঙানো ঘড়ি, তাকে রাখা বই এবং ঝাড়বাতিটাও চকোলেটের। আঙিনায় যে ফুলের বাগান রয়েছে তাও চকোলেটের। আরো জানলে অবাক হবেন যে, হাঁসের জন্যে চকোলেট দিয়ে ছোট্ট পুকুর বানানো হয়েছে সেখানে।

সবচেয়ে মজার বিষয় হলো, আপনি সেখানে গিয়ে থাকতেও পারবেন। হোটেলে রুম বুকিং সংক্রান্ত ওয়েবসাইট বুকিং ডট কম এর মাধ্যমে ইচ্ছা পূরণ ঘটতে পারে। এই চকোলেট কটেজ বুক করা যাবে অক্টোবরের ৫ এবং ৬ তারিখে।

সেখানে গেলে অবসর কাটানোর অনন্য আয়োজন বিষয়ে একটি ওয়ার্কশপে যোগ দিতে পারবেন। আর চকোলেটের ফুলবাগানে ডিনার পরিবেশন করা হবে।

সূত্র: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: