শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

চকলেট দেয়ার কথা বলে ৪ বছরের শিশুকে বলাৎকার



নিউজ ডেস্ক::বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রামে ৪ বছরের এক শিশুকে বলাৎকার করেছে এক নরপশু। এসময় চিৎকার করায় ওই শিশুকে হত্যার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে। বুধবার (২০ জুন) দুপুরে জেলার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটিকে মূমুর্ষ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে শিশু বিভাগে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গোটা এলাকায় ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে ।

জানা যায়, বুধবার (২০ জুন) দুপুরে নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রামে বাড়ীর সামনে ঘোরাফেরা করার সময় একই এলাকার সাইদুলের পুত্র মারুফ (১৪) চকলেটের লোভ দেখিয়ে বাঁশঝাড়ে নিয়ে শিশুটিকে বলাৎকার করে। শিশুটির চিৎকারে এলাকাবাসী উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করে।

এ ব্যপারে রাত ৯ টার দিকে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) মুহা. নাসির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ঘটনাটি শুনেছি। কিন্তু লিখিত বা মৌখিক ভাবে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: