বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

চকলেট দেয়ার কথা বলে ৪ বছরের শিশুকে বলাৎকার



নিউজ ডেস্ক::বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রামে ৪ বছরের এক শিশুকে বলাৎকার করেছে এক নরপশু। এসময় চিৎকার করায় ওই শিশুকে হত্যার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে। বুধবার (২০ জুন) দুপুরে জেলার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটিকে মূমুর্ষ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে শিশু বিভাগে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গোটা এলাকায় ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে ।

জানা যায়, বুধবার (২০ জুন) দুপুরে নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রামে বাড়ীর সামনে ঘোরাফেরা করার সময় একই এলাকার সাইদুলের পুত্র মারুফ (১৪) চকলেটের লোভ দেখিয়ে বাঁশঝাড়ে নিয়ে শিশুটিকে বলাৎকার করে। শিশুটির চিৎকারে এলাকাবাসী উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করে।

এ ব্যপারে রাত ৯ টার দিকে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) মুহা. নাসির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ঘটনাটি শুনেছি। কিন্তু লিখিত বা মৌখিক ভাবে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: