বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «   চুক্তি বাতিল করলে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ব্যবস্থা : পুতিন  » «   প্রধানমন্ত্রী রেফারি হলে ফেয়ার ইলেকশন হয় না : ড.কামাল  » «   ২০ দলের শরিকদের ৩৫-৪০ আসন দিতে চায় বিএনপি  » «   নির্বাচন পর্যবেক্ষণে থাকবে ১১৮ দেশীয় সংস্থা: ইসি সচিব  » «   তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে: যুক্ত হতে পারেননি তারেক রহমান  » «   শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «  

চকলেট দেয়ার কথা বলে ৪ বছরের শিশুকে বলাৎকার



নিউজ ডেস্ক::বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রামে ৪ বছরের এক শিশুকে বলাৎকার করেছে এক নরপশু। এসময় চিৎকার করায় ওই শিশুকে হত্যার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে। বুধবার (২০ জুন) দুপুরে জেলার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটিকে মূমুর্ষ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে শিশু বিভাগে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গোটা এলাকায় ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে ।

জানা যায়, বুধবার (২০ জুন) দুপুরে নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রামে বাড়ীর সামনে ঘোরাফেরা করার সময় একই এলাকার সাইদুলের পুত্র মারুফ (১৪) চকলেটের লোভ দেখিয়ে বাঁশঝাড়ে নিয়ে শিশুটিকে বলাৎকার করে। শিশুটির চিৎকারে এলাকাবাসী উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করে।

এ ব্যপারে রাত ৯ টার দিকে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) মুহা. নাসির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ঘটনাটি শুনেছি। কিন্তু লিখিত বা মৌখিক ভাবে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: