শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ঘূর্ণিঝড় বুলবুল: চট্টগ্রামে ১৪ ঘণ্টা বিমান ওঠানামা বন্ধ



নিউজ ডেস্ক:: ঘূর্ণিঝড় পরিস্থিতির কারণে শনিবার বিকেল ৪টা থেকে ১৪ ঘণ্টার জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সকল অপারেশনাল কার্যক্রম। পরিস্থিতি অনুকূলে আসলে পুনরায় ফ্লাইট চলাচল শুরু করা হবে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সরওয়ার ই আলম দেশ রূপান্তরকে জানান, আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস অনুযায়ী ঘূর্ণিঝড় ‘বুলবুল’ বাংলাদেশ উপকূল অতিক্রম করার সম্ভাব্য সময়ে যে কোনো ধরনের ক্ষয়ক্ষতি এড়াতে সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। শনিবার বিকেল চারটা থেকে রবিবার সকাল ছয়টা পর্যন্ত ফ্লাইট ওঠানামাসহ সব ধরনের অপারেশনাল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। সকাল থেকে বিমান বন্দরে ফ্লাইট চলাচলে কোনো বিঘ্ন ঘটেনি উল্লেখ করে তিনি বলেন, বিকেল চারটা পর্যন্ত শিডিউল অনুযায়ী সকল ফ্লাইট ওঠানামা করবে।

প্রসঙ্গত, আবহাওয়া অধিদপ্তর প্রচারিত সর্বশেষ বুলেটিন অনুযায়ী অতি প্রবল ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আজ সন্ধ্যা নাগাদ সুন্দরবনের কাছ দিয়ে পশ্চিমবঙ্গ-খুলনা উপকূল অতিক্রম করার কথা রয়েছে। ঘূর্ণিঝড় অতিক্রমকালে চট্টগ্রাম, নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী, চাঁদপুর, বরগুনা, পটুয়াখালী, ভোলা, বরিশাল, পিরোজপুর, ঝালকাঠি, বাগেরহাট, খুলনা, সাতক্ষীরা জেলা এবং অদূরবর্তী দ্বীপ ও চরসমূহে ভারি থেকে অতি ভারি বর্ষণসহ ঘণ্টায় ১০০ থেকে ১২০ কিলোমিটার বেগে দমকা অথবা ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: