সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ঘুম থেকে দেরিতে উঠায় স্ত্রীকে তালাক!



নিউজ ডেস্ক::সকালে ঘুম থেকে উঠেই অনাকাঙ্খিত ঘটনার শিকার হতে হলো এই নারীকে। সকালে ঘুম থেকে উঠেই তিন তালাকের শিকার হলেন এই নারী। মুহূর্তেই ভেস্তে গেল সাজানো-গুছানো সংসার। ছিন্নভিন্ন হয়ে গেল সব স্বপ্ন। আশা গুলো হয়ে গেল দুরাশা।

ওই নারীর নাম গুল আফসান। তিনি ভারতের উত্তর প্রদেশের রামপুর জেলার আজিমনগরের বাসিন্দা। তিনি অভিযোগ করে বলেন, সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় তার স্বামী কাসিম তাকে মারধর করে, এরপর তিন তালাক দেয় তাকে। এরপর তাকে ঘরের মধ্যে আটকে রেখে চম্পট দেয় তার স্বামী।

গুল আফসানের বিয়ে হয়েছে মাত্র ৬ মাস। তিনি জানান, এই অল্প সময়েই প্রতিদিন শারীরিক ও মানসিক অত্যাচার সহ্য করতে হয়েছে তাকে।

খবর পেয়ে দরজা ভেঙে তাকে উদ্ধার করে পুলিশ। যদিও পুলিশ জানিয়েছে, তাদের পক্ষে কিছু করা সম্ভব নয়, কারণ ওই নারী এখনও পর্যন্ত পুলিশের কাছে লিখিতভাবে কিছু জানাননি। তবে, মামলা হলে অভিযুক্তর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: