শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ঘুম থেকে ডেকে কৃষককে কুপিয়ে খুন



5.নিউজ ডেস্ক::
মাগুরার মহম্মদপুরের বাবুখালি ইউনিয়নের রায়পুর গ্রামে কৃষক আলফু সর্দারকে (৬৩) ঘুম থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা।

বুধবার ভোরে এ ঘটনা ঘটেছে। সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। জমি নিয়ে পূর্ববিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

নিহতের বড় ছেলে শফিকুল ইসলাম সর্দার জানান, বাবা আলফু সর্দার রাতে বাড়িতে ঘুমিয়ে ছিলেন। ভোরে অজ্ঞাত কিছু লোক ঘুম থেকে তাকে ডেকে তোলেন।

ঘরের বাইরে আসলে বাবার উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্রদিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায় ‍দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাবার মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।
জমি নিয়ে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে নিহতের পরিবার ধারণা করছে।

বাবুখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজান জানান, এ ঘটনায় তদন্ত চলছে আশা করি খুনিদের ধরতে পারবো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: