শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনের আগে বিএনপির তিন শর্ত!  » «   রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী আহত  » «   ৬ বছর ধরে শিক্ষক শূন্য ৯টি বিভাগ, জনবল সংকটে বন্ধ হওযার পথে কলেজ  » «   মাদকবিরোধী অভিযানপুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   প্রধানমন্ত্রীকে সংবর্ধনাশনিবার বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক  » «   কারাগারে গরমে অসুস্থ ১১ কয়েদি, একজনের অবস্থা আশঙ্কাজনক  » «   আলোচিত সেই পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস গ্রেফতার  » «   রাজনগরে প্রচণ্ড গরমে ব্যবসায়ীর মৃত্যু  » «   বাংলাদেশ ব্যাংকের স্বর্ণের ভল্টে ঢোকেন যারা  » «   সাংবাদিকদের ওবায়দুল কাদের‘বিএনপির রাজনীতিতে ভাটা চলছে, জোয়ার কবে ফিরবে তা কেউ জানে না’  » «   টাইগাদের দারুন জয়  » «   যে কারণে তাপমাত্র বেড়েছে, দু-একদিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা  » «   যেসব কারণে ফল খারাপ  » «   মেয়ের সাথে প্রথমবার অমিতাভ বচ্চন  » «   সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «  

ঘুম থেকে ডেকে কৃষককে কুপিয়ে খুন



5.নিউজ ডেস্ক::
মাগুরার মহম্মদপুরের বাবুখালি ইউনিয়নের রায়পুর গ্রামে কৃষক আলফু সর্দারকে (৬৩) ঘুম থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা।

বুধবার ভোরে এ ঘটনা ঘটেছে। সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। জমি নিয়ে পূর্ববিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

নিহতের বড় ছেলে শফিকুল ইসলাম সর্দার জানান, বাবা আলফু সর্দার রাতে বাড়িতে ঘুমিয়ে ছিলেন। ভোরে অজ্ঞাত কিছু লোক ঘুম থেকে তাকে ডেকে তোলেন।

ঘরের বাইরে আসলে বাবার উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্রদিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায় ‍দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাবার মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।
জমি নিয়ে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে নিহতের পরিবার ধারণা করছে।

বাবুখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজান জানান, এ ঘটনায় তদন্ত চলছে আশা করি খুনিদের ধরতে পারবো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: