সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

ঘুমন্ত স্বামীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করল স্ত্রী



নিউজ ডেস্ক:: খালিশখালীতে ঘুমন্ত অবস্থায় স্বামীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। শনিবার (১৮ মে) রাত ৩টার দিকে উপজেলার খলিশখালী ইউনিয়নের হাজরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্ত্রী ফিরোজা বেগমকে (৩৮) আটক করেছে পুলিশ।

নিহতের নজির উদ্দীন মোড়ল (৫৬) সাতক্ষীরার তালার উপজেলার খলিশখালী ইউনিয়নের হাজরা পাড়া গ্রামের সুরমানতুল্লাহ’র ছেলে।

খলিশখালী ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমান জানান, নিহত নজির উদ্দীন মোড়লের স্ত্রী ফিরোজা বেগম একজন মানসিক ভারসাম্যহীন নারী। শনিবার ভোর রাত ৩টার দিকে তিনি তার স্বামীকে ঘুমন্ত অবস্থায় হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পাটকেলঘাটা থানার পুলিশ তার লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম রেজা জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী ফিরোজা বেগমকে আটক করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: