বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

ঘুমন্ত দুই শিশুর মাঝে ঘুমিয়ে পড়ল চিতাবাঘ!‌



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আন্তর্জাতিক ডেস্ক:: সবে ভোরের আলো ফুটেছে। প্রাতঃক্রিয়া সারতে গিয়েছিলেন মনীষা বার্দে। ঘরে ফিরে এসে দেখেন তার দুই শিশু গভীর ঘুমে আচ্ছন্ন। কিন্তু পাশে কে শুয়ে রয়েছে?‌ প্রথমে মনে করেছিলেন তার পোষ্য বিড়াল। কিন্তু সামনে যেতেই চক্ষু চড়কগাছ। মশারির ভিতরে তার দুই ছোট শিশুর পাশে নিশ্চিন্তে ঘুমাচ্ছে একটি চিতাবাঘ শাবক!‌

পরে মনীষা বুঝতে পারেন তার অবর্তমানে খোলা দরজা দিয়েই চিতাবাঘ শাবক ঘরে ঢুকে পড়েছে। বুধবার মহারাষ্ট্রের ইগাটপুরী অঞ্চলের আদিবাসী গ্রাম ধামানগাঁওতে ঘটনাটি ঘটে।

এরপর মনীষা খুব সাবধানে চিতাবাঘ শাবকের পাশ থেকে নিজের দুই সন্তানকে সরিয়ে নেয়ার পর প্রতিবেশীদের বিষয়টি জানান। খবর দেওয়া হয় বনদপ্তরে। বনকর্মীরা চিতাবাঘ শাবকটি ধরার জন্য সবজি ভর্তি ট্রে–র সাহায্য নেন।

ইগাটপুরীর রেঞ্জ ফরেস্ট অধিনায়ক ধোমসে জানিয়েছেন, তাদের চিতাবাঘ শাবকটির কথা জানানো হয় বুধবার ভোর পাঁচটা নাগাদ। সকাল ছ’‌টার মধ্যে সেটিকে উদ্ধার করে নিয়ে আসে বনকর্মীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: