শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

ঘুমন্ত দুই শিশুর মাঝে ঘুমিয়ে পড়ল চিতাবাঘ!‌



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আন্তর্জাতিক ডেস্ক:: সবে ভোরের আলো ফুটেছে। প্রাতঃক্রিয়া সারতে গিয়েছিলেন মনীষা বার্দে। ঘরে ফিরে এসে দেখেন তার দুই শিশু গভীর ঘুমে আচ্ছন্ন। কিন্তু পাশে কে শুয়ে রয়েছে?‌ প্রথমে মনে করেছিলেন তার পোষ্য বিড়াল। কিন্তু সামনে যেতেই চক্ষু চড়কগাছ। মশারির ভিতরে তার দুই ছোট শিশুর পাশে নিশ্চিন্তে ঘুমাচ্ছে একটি চিতাবাঘ শাবক!‌

পরে মনীষা বুঝতে পারেন তার অবর্তমানে খোলা দরজা দিয়েই চিতাবাঘ শাবক ঘরে ঢুকে পড়েছে। বুধবার মহারাষ্ট্রের ইগাটপুরী অঞ্চলের আদিবাসী গ্রাম ধামানগাঁওতে ঘটনাটি ঘটে।

এরপর মনীষা খুব সাবধানে চিতাবাঘ শাবকের পাশ থেকে নিজের দুই সন্তানকে সরিয়ে নেয়ার পর প্রতিবেশীদের বিষয়টি জানান। খবর দেওয়া হয় বনদপ্তরে। বনকর্মীরা চিতাবাঘ শাবকটি ধরার জন্য সবজি ভর্তি ট্রে–র সাহায্য নেন।

ইগাটপুরীর রেঞ্জ ফরেস্ট অধিনায়ক ধোমসে জানিয়েছেন, তাদের চিতাবাঘ শাবকটির কথা জানানো হয় বুধবার ভোর পাঁচটা নাগাদ। সকাল ছ’‌টার মধ্যে সেটিকে উদ্ধার করে নিয়ে আসে বনকর্মীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: