সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «  

ঘুমন্ত দুই শিশুর মাঝে ঘুমিয়ে পড়ল চিতাবাঘ!‌



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আন্তর্জাতিক ডেস্ক:: সবে ভোরের আলো ফুটেছে। প্রাতঃক্রিয়া সারতে গিয়েছিলেন মনীষা বার্দে। ঘরে ফিরে এসে দেখেন তার দুই শিশু গভীর ঘুমে আচ্ছন্ন। কিন্তু পাশে কে শুয়ে রয়েছে?‌ প্রথমে মনে করেছিলেন তার পোষ্য বিড়াল। কিন্তু সামনে যেতেই চক্ষু চড়কগাছ। মশারির ভিতরে তার দুই ছোট শিশুর পাশে নিশ্চিন্তে ঘুমাচ্ছে একটি চিতাবাঘ শাবক!‌

পরে মনীষা বুঝতে পারেন তার অবর্তমানে খোলা দরজা দিয়েই চিতাবাঘ শাবক ঘরে ঢুকে পড়েছে। বুধবার মহারাষ্ট্রের ইগাটপুরী অঞ্চলের আদিবাসী গ্রাম ধামানগাঁওতে ঘটনাটি ঘটে।

এরপর মনীষা খুব সাবধানে চিতাবাঘ শাবকের পাশ থেকে নিজের দুই সন্তানকে সরিয়ে নেয়ার পর প্রতিবেশীদের বিষয়টি জানান। খবর দেওয়া হয় বনদপ্তরে। বনকর্মীরা চিতাবাঘ শাবকটি ধরার জন্য সবজি ভর্তি ট্রে–র সাহায্য নেন।

ইগাটপুরীর রেঞ্জ ফরেস্ট অধিনায়ক ধোমসে জানিয়েছেন, তাদের চিতাবাঘ শাবকটির কথা জানানো হয় বুধবার ভোর পাঁচটা নাগাদ। সকাল ছ’‌টার মধ্যে সেটিকে উদ্ধার করে নিয়ে আসে বনকর্মীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: