সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

ঘুমন্ত দুই শিশুর মাঝে ঘুমিয়ে পড়ল চিতাবাঘ!‌



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আন্তর্জাতিক ডেস্ক:: সবে ভোরের আলো ফুটেছে। প্রাতঃক্রিয়া সারতে গিয়েছিলেন মনীষা বার্দে। ঘরে ফিরে এসে দেখেন তার দুই শিশু গভীর ঘুমে আচ্ছন্ন। কিন্তু পাশে কে শুয়ে রয়েছে?‌ প্রথমে মনে করেছিলেন তার পোষ্য বিড়াল। কিন্তু সামনে যেতেই চক্ষু চড়কগাছ। মশারির ভিতরে তার দুই ছোট শিশুর পাশে নিশ্চিন্তে ঘুমাচ্ছে একটি চিতাবাঘ শাবক!‌

পরে মনীষা বুঝতে পারেন তার অবর্তমানে খোলা দরজা দিয়েই চিতাবাঘ শাবক ঘরে ঢুকে পড়েছে। বুধবার মহারাষ্ট্রের ইগাটপুরী অঞ্চলের আদিবাসী গ্রাম ধামানগাঁওতে ঘটনাটি ঘটে।

এরপর মনীষা খুব সাবধানে চিতাবাঘ শাবকের পাশ থেকে নিজের দুই সন্তানকে সরিয়ে নেয়ার পর প্রতিবেশীদের বিষয়টি জানান। খবর দেওয়া হয় বনদপ্তরে। বনকর্মীরা চিতাবাঘ শাবকটি ধরার জন্য সবজি ভর্তি ট্রে–র সাহায্য নেন।

ইগাটপুরীর রেঞ্জ ফরেস্ট অধিনায়ক ধোমসে জানিয়েছেন, তাদের চিতাবাঘ শাবকটির কথা জানানো হয় বুধবার ভোর পাঁচটা নাগাদ। সকাল ছ’‌টার মধ্যে সেটিকে উদ্ধার করে নিয়ে আসে বনকর্মীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: