রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

ঘনিষ্ঠ অবস্থায় তরুণ-তরুণী, অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::প্রতিবেশী আরেক তরুণীর সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হওয়া নিয়ে। ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরে এক তরুণকে আগুন পুড়িয়ে হত্যা করেছে তারই প্রতিবেশীরা। ওই তরুণের অপরাধ প্রতিবেশি তরুণীর সাথে ঘনিষ্ঠতা আর এই আপত্তিকর অবস্থার দৃশ্য দেখে ফেলের তারই এক প্রতিবেশী। এর ফলে বড়সড় মাসুল দিতে হল তাকে।

গত শুক্রবার রাতে পানমসলা কিনতে দোকানে ‌যাচ্ছিল বছর তেরোর সেখ সাবির। সেসময় প্রতিবেশী ‌তরুণী রিঙ্কু ও হাতেম নামে এক ‌যুবককে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে সাবির। অভি‌যোগ, সেখ হাতেম দৌড়ে গিয়ে সাবিরকে ধরে ফেলে মারধর করে। তখনকার মতো বিষয়টি মিটে ‌যায়।

প্রতিবেশীদের অভি‌যোগ, ওই ঘটনার পর ফোন করে সাবিরকে ঘরে ডেকে নেয় রিঙ্কু। এরপর এক সঙ্গীকে নিয়ে সাবিরের গায়ে আগুন ধরিয়ে দেয় হাতেম। প্রতিবেশীদের বক্তব্য, সাবিরের হাত-পা একটি চেয়ারের সঙ্গে বেঁধে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় সাবিরকে প্রথমে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও পরে কটকের হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ এখনও প‌র্যন্ত রিঙ্কুকে গ্রেফতার করেছে। বাকী অভি‌যুক্তরা পলাতক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: