বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

ঘনিষ্ঠ অবস্থায় তরুণ-তরুণী, অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::প্রতিবেশী আরেক তরুণীর সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হওয়া নিয়ে। ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরে এক তরুণকে আগুন পুড়িয়ে হত্যা করেছে তারই প্রতিবেশীরা। ওই তরুণের অপরাধ প্রতিবেশি তরুণীর সাথে ঘনিষ্ঠতা আর এই আপত্তিকর অবস্থার দৃশ্য দেখে ফেলের তারই এক প্রতিবেশী। এর ফলে বড়সড় মাসুল দিতে হল তাকে।

গত শুক্রবার রাতে পানমসলা কিনতে দোকানে ‌যাচ্ছিল বছর তেরোর সেখ সাবির। সেসময় প্রতিবেশী ‌তরুণী রিঙ্কু ও হাতেম নামে এক ‌যুবককে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে সাবির। অভি‌যোগ, সেখ হাতেম দৌড়ে গিয়ে সাবিরকে ধরে ফেলে মারধর করে। তখনকার মতো বিষয়টি মিটে ‌যায়।

প্রতিবেশীদের অভি‌যোগ, ওই ঘটনার পর ফোন করে সাবিরকে ঘরে ডেকে নেয় রিঙ্কু। এরপর এক সঙ্গীকে নিয়ে সাবিরের গায়ে আগুন ধরিয়ে দেয় হাতেম। প্রতিবেশীদের বক্তব্য, সাবিরের হাত-পা একটি চেয়ারের সঙ্গে বেঁধে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় সাবিরকে প্রথমে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও পরে কটকের হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ এখনও প‌র্যন্ত রিঙ্কুকে গ্রেফতার করেছে। বাকী অভি‌যুক্তরা পলাতক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: