সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

ঘনিষ্ঠ অবস্থায় তরুণ-তরুণী, অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::প্রতিবেশী আরেক তরুণীর সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হওয়া নিয়ে। ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরে এক তরুণকে আগুন পুড়িয়ে হত্যা করেছে তারই প্রতিবেশীরা। ওই তরুণের অপরাধ প্রতিবেশি তরুণীর সাথে ঘনিষ্ঠতা আর এই আপত্তিকর অবস্থার দৃশ্য দেখে ফেলের তারই এক প্রতিবেশী। এর ফলে বড়সড় মাসুল দিতে হল তাকে।

গত শুক্রবার রাতে পানমসলা কিনতে দোকানে ‌যাচ্ছিল বছর তেরোর সেখ সাবির। সেসময় প্রতিবেশী ‌তরুণী রিঙ্কু ও হাতেম নামে এক ‌যুবককে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে সাবির। অভি‌যোগ, সেখ হাতেম দৌড়ে গিয়ে সাবিরকে ধরে ফেলে মারধর করে। তখনকার মতো বিষয়টি মিটে ‌যায়।

প্রতিবেশীদের অভি‌যোগ, ওই ঘটনার পর ফোন করে সাবিরকে ঘরে ডেকে নেয় রিঙ্কু। এরপর এক সঙ্গীকে নিয়ে সাবিরের গায়ে আগুন ধরিয়ে দেয় হাতেম। প্রতিবেশীদের বক্তব্য, সাবিরের হাত-পা একটি চেয়ারের সঙ্গে বেঁধে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় সাবিরকে প্রথমে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও পরে কটকের হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ এখনও প‌র্যন্ত রিঙ্কুকে গ্রেফতার করেছে। বাকী অভি‌যুক্তরা পলাতক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: