শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

ঘনিষ্ঠ অবস্থায় তরুণ-তরুণী, অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::প্রতিবেশী আরেক তরুণীর সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হওয়া নিয়ে। ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরে এক তরুণকে আগুন পুড়িয়ে হত্যা করেছে তারই প্রতিবেশীরা। ওই তরুণের অপরাধ প্রতিবেশি তরুণীর সাথে ঘনিষ্ঠতা আর এই আপত্তিকর অবস্থার দৃশ্য দেখে ফেলের তারই এক প্রতিবেশী। এর ফলে বড়সড় মাসুল দিতে হল তাকে।

গত শুক্রবার রাতে পানমসলা কিনতে দোকানে ‌যাচ্ছিল বছর তেরোর সেখ সাবির। সেসময় প্রতিবেশী ‌তরুণী রিঙ্কু ও হাতেম নামে এক ‌যুবককে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে সাবির। অভি‌যোগ, সেখ হাতেম দৌড়ে গিয়ে সাবিরকে ধরে ফেলে মারধর করে। তখনকার মতো বিষয়টি মিটে ‌যায়।

প্রতিবেশীদের অভি‌যোগ, ওই ঘটনার পর ফোন করে সাবিরকে ঘরে ডেকে নেয় রিঙ্কু। এরপর এক সঙ্গীকে নিয়ে সাবিরের গায়ে আগুন ধরিয়ে দেয় হাতেম। প্রতিবেশীদের বক্তব্য, সাবিরের হাত-পা একটি চেয়ারের সঙ্গে বেঁধে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় সাবিরকে প্রথমে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও পরে কটকের হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ এখনও প‌র্যন্ত রিঙ্কুকে গ্রেফতার করেছে। বাকী অভি‌যুক্তরা পলাতক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: