মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

গ্র্যান্ড সুলতানে ২০ টাকা দামের পানি বোতলের দাম ৫০ টাকা, ৪০ হাজার টাকা জরিমানা



শ্রীমঙ্গল প্রতিনিধি:: চায়ের রাজধানী ও পর্যটন নগরী শ্রীমঙ্গলে অবস্থিত দেশের অন্যতম বৃহৎ হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফকে ভোগ্য পণের অতিরিক্ত দাম আদায়ের অভিযোগে ৪০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বুধবার (৬ জুন) দুপুরে এক ভোক্তার অভিযোগের ভিত্তিতে এই জরিমানা আদায় করেন অধিদফতরে মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন।

তিনি জানান, ঢাকা থেকে মৌলভীবাজার ঘুরতে এসে জাহিদুল ইসলাম নামের এক ব্যক্তি গ্র্যান্ড সুলতানে যান। এসময় তার কাছ থেকে ২০ টাকা দামের পানি বোতলের দাম ৫০ টাকা আদায় করা হয়। পরে বিষয়টি উল্লেখ করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের প্রধান কার্যালয়ের অভিযোগ করেন তিনি। যার প্রেক্ষিতে আজ ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে ভোগ্য পণ্যের নির্ধারিত মূল্যের অধিক মূল্য আদায় করার দায়ে প্রতিষ্ঠানটিকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, গ্রান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ এর বিরুদ্ধে প্রায়ই এরকম অভিযোগ আসে। এর আগে একাধিকবার পন্যের অধিক মূল্য আদায়ের দায়ে তাদের জরিমানা করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: