বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «   ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট  » «   ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা!  » «   অস্ট্রেলিয়ান সিনেটে প্রথম মুসলিম নারী  » «   প্রধানমন্ত্রী নয়, ইসির নির্দেশনায় চলবে প্রশাসন : নাসিম  » «   সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   মৃত পুরুষকে বিয়ে করলেন নারী, এরপর…  » «   যা করবেন সন্তানকে বুদ্ধিমান ও চটপটে বানাতে  » «   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার  » «   কুরবানির গোশত অন্য ধর্মাবলম্বীকে দেওয়া যাবে?  » «   শাহরুখের গাড়ি-বাড়ি ও ঘড়ির দাম এত?  » «   ভ্যান চালিয়ে প্রধানমন্ত্রীর নামে জমি, এরপর…  » «   মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহকরা  » «  

গ্র্যান্ড সুলতানে ২০ টাকা দামের পানি বোতলের দাম ৫০ টাকা, ৪০ হাজার টাকা জরিমানা



শ্রীমঙ্গল প্রতিনিধি:: চায়ের রাজধানী ও পর্যটন নগরী শ্রীমঙ্গলে অবস্থিত দেশের অন্যতম বৃহৎ হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফকে ভোগ্য পণের অতিরিক্ত দাম আদায়ের অভিযোগে ৪০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বুধবার (৬ জুন) দুপুরে এক ভোক্তার অভিযোগের ভিত্তিতে এই জরিমানা আদায় করেন অধিদফতরে মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন।

তিনি জানান, ঢাকা থেকে মৌলভীবাজার ঘুরতে এসে জাহিদুল ইসলাম নামের এক ব্যক্তি গ্র্যান্ড সুলতানে যান। এসময় তার কাছ থেকে ২০ টাকা দামের পানি বোতলের দাম ৫০ টাকা আদায় করা হয়। পরে বিষয়টি উল্লেখ করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের প্রধান কার্যালয়ের অভিযোগ করেন তিনি। যার প্রেক্ষিতে আজ ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে ভোগ্য পণ্যের নির্ধারিত মূল্যের অধিক মূল্য আদায় করার দায়ে প্রতিষ্ঠানটিকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, গ্রান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ এর বিরুদ্ধে প্রায়ই এরকম অভিযোগ আসে। এর আগে একাধিকবার পন্যের অধিক মূল্য আদায়ের দায়ে তাদের জরিমানা করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: