রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

গ্র্যান্ড সুলতানে ২০ টাকা দামের পানি বোতলের দাম ৫০ টাকা, ৪০ হাজার টাকা জরিমানা



শ্রীমঙ্গল প্রতিনিধি:: চায়ের রাজধানী ও পর্যটন নগরী শ্রীমঙ্গলে অবস্থিত দেশের অন্যতম বৃহৎ হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফকে ভোগ্য পণের অতিরিক্ত দাম আদায়ের অভিযোগে ৪০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বুধবার (৬ জুন) দুপুরে এক ভোক্তার অভিযোগের ভিত্তিতে এই জরিমানা আদায় করেন অধিদফতরে মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন।

তিনি জানান, ঢাকা থেকে মৌলভীবাজার ঘুরতে এসে জাহিদুল ইসলাম নামের এক ব্যক্তি গ্র্যান্ড সুলতানে যান। এসময় তার কাছ থেকে ২০ টাকা দামের পানি বোতলের দাম ৫০ টাকা আদায় করা হয়। পরে বিষয়টি উল্লেখ করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের প্রধান কার্যালয়ের অভিযোগ করেন তিনি। যার প্রেক্ষিতে আজ ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে ভোগ্য পণ্যের নির্ধারিত মূল্যের অধিক মূল্য আদায় করার দায়ে প্রতিষ্ঠানটিকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, গ্রান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ এর বিরুদ্ধে প্রায়ই এরকম অভিযোগ আসে। এর আগে একাধিকবার পন্যের অধিক মূল্য আদায়ের দায়ে তাদের জরিমানা করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: