শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

‘গ্রেনেড বিস্ফোরণে’ জেএমবির সামরিক প্রধান নিহত



jmb-ctgচট্টগ্রাম:: চট্টগ্রামের অক্সিজেন এলাকায় ‘গ্রেনেড বিস্ফোরণে’ জেএমবি-র সামরিক শাখার প্রধান জাবেদ ওরফে তৌফিকুল ইসলাম নিহত হয়েছেন বলে দাবি পুলিশের। এ ঘটনায় আহত হয়েছেন সিএমপি পুলিশের তিন সদস্য।

আজ মঙ্গলবার ভোরের দিকে অক্সিজেনের কুয়াইশ সংযোগ সড়কের একটি বাড়িতে জাবেদকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে এ ঘটনা ঘটে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

জাবেদের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলায়। তিনি সম্প্রতি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং-এ গ্রেজুয়েশন সম্পন্ন করেছিলেন।

পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপপরিদর্শক (এসআই) মো. ইলিয়াস বলেন, ওই বাড়ির একটি কক্ষ থেকে গ্রেনেড নিয়ে পুলিশকে দেওয়ার সময় জাবেদের হাতে সেটি বিস্ফোরিত হয়। এতে গুরুতর আহত জাবেদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. হামিদ বলেন, বোমা বিস্ফোরণে জাবেদের গলা থেকে বুক পর্যন্ত ঝলসে যায়।

উল্লেখ্য, সোমবার (জেএমবি) গোপন আস্তানায় অভিযান চালিয়ে সংগঠনটির সামরিক শাখার প্রধানসহ পাঁচজনকে গ্রেফতার করে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ১০টি হ্যান্ড গ্রেনেড, ১২০ রাউন্ড গুলি, একটি পিস্তল ও ১০টি ছোরা, অস্ত্র তৈরির মেশিন, বোমা তৈরির সরঞ্জাম ও জিহাদি বই উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সামরিক শাখার প্রধান মো. জাবেদ, জেএমবি সদস্য বুলবুল আহমেদ, মো. সুজন ওরফে বাবু, মাহবুব ও সোহেল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: