সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

গ্রামীণফোনের বিরুদ্ধে সংসদে ক্ষোভ ঝাড়লেন বাণিজ্যমন্ত্রী



নিউজ ডেস্ক:: মোবাইল অপারেটর গ্রামীণফোনের কল ড্রপ নিয়ে জাতীয় সংসদে ক্ষোভ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। রবিবার (২১ অক্টোর) জাতীয় সংসদের প্রশ্নোত্তরের শেষে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে বাণিজ্যমন্ত্রী এ ক্ষোভ প্রকাশ করেন।

ক্ষমতাসীন দলের সিনিয়র নেতা তোফায়েল আহমেদ বলেন, ইদানিং লক্ষ্য করলে দেখা যাবে,আমরা যারা গ্রামীণফোন ব্যবহার করি, প্রত্যেকটি কলে কলড্রপ হয়। একেকটি কলে ৩, ৪, ৫ বার ড্রপ হয়। এজন্য বার বার কল করতে হয়। এটা হতে পারে না, এর বিষয়ে পদক্ষেপ গ্রহণ করতে হবে।

এই কলড্রপের ঘটনা যাতে না ঘটে, বাণিজ্যমন্ত্রী সেজন্য টেলিযোগাযোগ মন্ত্রীকে গ্রামীণ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান। তিনি বলেন, রবিসহ অন্যান্য আরও ফোন আছে। কিন্তু গ্রামীণফোনের অন্যায়ভাবে ব্যবসা করে লাভ করা, এটা সঠিক নয়, বাস্তব সম্মত নয়।

মন্ত্রী বলেন, আমাদের বর্তমান প্রধানমন্ত্রী গ্রামীণ মোবাইল ফোনের অনুমতি দিয়েছিলেন। ড. ইউনূসকে গ্রামীণ টেলিফোন দেওয়া হয়েছিল। এর লাভের একটি অংশ গ্রামীণ ব্যাংকের সঙ্গে জড়িত সাধারণ মানুষের পাওয়ার কথা ছিল। কিন্তু তারা পাচ্ছে কিনা জানি না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: