বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

গ্রামীণফোনের বিরুদ্ধে সংসদে ক্ষোভ ঝাড়লেন বাণিজ্যমন্ত্রী



নিউজ ডেস্ক:: মোবাইল অপারেটর গ্রামীণফোনের কল ড্রপ নিয়ে জাতীয় সংসদে ক্ষোভ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। রবিবার (২১ অক্টোর) জাতীয় সংসদের প্রশ্নোত্তরের শেষে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে বাণিজ্যমন্ত্রী এ ক্ষোভ প্রকাশ করেন।

ক্ষমতাসীন দলের সিনিয়র নেতা তোফায়েল আহমেদ বলেন, ইদানিং লক্ষ্য করলে দেখা যাবে,আমরা যারা গ্রামীণফোন ব্যবহার করি, প্রত্যেকটি কলে কলড্রপ হয়। একেকটি কলে ৩, ৪, ৫ বার ড্রপ হয়। এজন্য বার বার কল করতে হয়। এটা হতে পারে না, এর বিষয়ে পদক্ষেপ গ্রহণ করতে হবে।

এই কলড্রপের ঘটনা যাতে না ঘটে, বাণিজ্যমন্ত্রী সেজন্য টেলিযোগাযোগ মন্ত্রীকে গ্রামীণ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান। তিনি বলেন, রবিসহ অন্যান্য আরও ফোন আছে। কিন্তু গ্রামীণফোনের অন্যায়ভাবে ব্যবসা করে লাভ করা, এটা সঠিক নয়, বাস্তব সম্মত নয়।

মন্ত্রী বলেন, আমাদের বর্তমান প্রধানমন্ত্রী গ্রামীণ মোবাইল ফোনের অনুমতি দিয়েছিলেন। ড. ইউনূসকে গ্রামীণ টেলিফোন দেওয়া হয়েছিল। এর লাভের একটি অংশ গ্রামীণ ব্যাংকের সঙ্গে জড়িত সাধারণ মানুষের পাওয়ার কথা ছিল। কিন্তু তারা পাচ্ছে কিনা জানি না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: