সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ডাকা হরতালে সমর্থন থাকবে: ফখরুল



নিউজ ডেস্ক:: গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাম দলগুলোর ডাকা হরতালে বিএনপির নৈতিক সমর্থন থাকবে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদ এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা জানান।

প্রসঙ্গত, গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে রবিবার সারা দেশে আধা বেলা (সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত) হরতাল আহ্বান করেছে বাম গণতান্ত্রিক জোট। গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত পুনর্বিবেচনা গণদাবি উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, গ্যাসের মূল্যবৃদ্ধির কারণে জনগণের ভোগান্তি বাড়বে কয়েকগুণ। এতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যও বাড়বে।

এ সময় খালেদা জিয়ার মুক্তির জন্য গণঐক্য গড়ে তোলার আহ্বান জানিয়ে তিনি বলেন, দুর্বার আন্দোলনের মধ্য দিয়েই গণতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্ত করবে বিএনপি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: