বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পবিত্র আখেরি চাহার শোম্বা আজ  » «   অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «   ফেসবুক ব্যবহারকারীদের সিলেটের এসপির সর্তকতা  » «   বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ সমাবেশ শুরু  » «   হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক  » «   পুতিনের সঙ্গে বৈঠকের পর গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে তুরস্ক  » «   এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়  » «  

গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ডাকা হরতালে সমর্থন থাকবে: ফখরুল



নিউজ ডেস্ক:: গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাম দলগুলোর ডাকা হরতালে বিএনপির নৈতিক সমর্থন থাকবে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদ এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা জানান।

প্রসঙ্গত, গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে রবিবার সারা দেশে আধা বেলা (সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত) হরতাল আহ্বান করেছে বাম গণতান্ত্রিক জোট। গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত পুনর্বিবেচনা গণদাবি উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, গ্যাসের মূল্যবৃদ্ধির কারণে জনগণের ভোগান্তি বাড়বে কয়েকগুণ। এতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যও বাড়বে।

এ সময় খালেদা জিয়ার মুক্তির জন্য গণঐক্য গড়ে তোলার আহ্বান জানিয়ে তিনি বলেন, দুর্বার আন্দোলনের মধ্য দিয়েই গণতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্ত করবে বিএনপি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: