শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

গ্যাসের আগুনে ৮৫ ভাগ দগ্ধ কেয়ারটেকারের



নিউজ ডেস্ক::রাজধানীর মিরপুর পল্লবীর একটি বাড়ীর নীচ তলায় অগ্নিকাণ্ডের ঘটনায় তন্ময় দত্ত (২০) নামে এক দগ্ধ হয়েছেন। মঙ্গবার (১৪ নভেম্বর) সকাল সারে ১১টার দিকে দুর্ঘটনাটি ঘটে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের বার্ণ ইউনিটে নিয়ে আসে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মাহাফুজ রিভেন জানান, মিরপুর পল্লবী ব্র্যাক ব্যাংকের অপর পাশে ৪ নম্বর রোডের ৪ নম্বর ভবনের নীচ তলায় অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনা স্থলে ২ ইউনিট গিয়ে সারে ১১টার দিকে আগুন নিভিয়ে ফেল।

তিনি আরও জানান, গ্যাস লাইন লিকেজ থেকে রান্না ঘরে জমে থাকা গ্যাসের বিস্ফোরণের পর, এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এতে ওই ভবনের কেয়ারটেকার তনয় দত্ত দগ্ধ হয়। দগ্ধ যুবক রান্না ঘরে রান্নার কাজ করছিল।

ঢামেক হাসপাতালের বার্ণ ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, তনয় দত্তের শরীরের ৮৫ শতাংশ পুড়ে গেছে, তার অবস্থা আশংকাজনক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: