শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

গৌরনদীতে বিএনপির নেতার বাসায় হামলা



গৌরনদীতে বিএনপির নেতার বাসায় হামলা

বরিশালের গৌরনদী উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন প্যাদার বাসায় হামলা চালানো হয়েছে। এতে ইউনিয়ন বিএনপির সভা পণ্ড করে দেয়ার অভিযোগ উঠেছে। এসময় উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষকে সরিয়ে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার টরকী বন্দরে তার বাসায় হানা দিয়ে হামলাকারীরা ইট-পাটকেল ছুঁড়ে আবুল হোসেনের বাসার দুইটি জানালার গ্লাস ভাঙচুর করে বলে অভিযোগ করা হয়েছে।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল-আমিন বলেন, তারা টরকী বন্দরে গিয়েছিলেন। সেখানে অনেক অপরিচিত লোক দেখে তাদের সেখান থেকে চলে যেতে বলেছেন মাত্র।

অন্যদিকে আবুল হোসেন প্যাদা অভিযোগ করেন, মাহিলাড়া ইউনিয়ন বিএনপির ২০/২৫ জন নেতা দুপুর ১২টার দিকে তার সঙ্গে দেখা করতে তার টরকী বন্দরের বাসায় আসে। তাদের নিয়ে বাসার মধ্যে একটি সভা চলছিল। এসময় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল-আমিন এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টু ভূঁইয়ার নেতৃত্বে একদল নেতাকর্মী আকস্মিক তার বাসার সামনে গিয়ে ডাক-চিৎকার দেয় এবং বাসা লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে তার বাসার দুইটি জানালার গ্লাস ভেঙে যায়। পণ্ড হয়ে যায় ইউনিয়ন বিএনপি নেতাদের নিয়ে সভা।

এ প্রসঙ্গে গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, বিএনপি নেতা আবুল হোসেন প্যাদা শারীরিকভাবে অসুস্থ। তাকে দেখতে দলের কিছু নেতা দুপুরে তার বাসায় যায়।

খবর পেয়ে যুবলীগ ও ছাত্রলীগের কিছু নেতা সেখানে গিয়ে বিএনপি নেতাদের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়ে। এতে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষকে সরিয়ে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আবুল হোসেনের বাসায় কোনো ভাঙচুরের ঘটনা ঘটেনি বলে দাবি করেন ওসি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: