সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «  

গোসলের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে কুপ্রস্তাব



images-1সুনামগঞ্জে মুঠোফোনে ধারণ করা স্কুলছাত্রীর গোসলের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে কুপ্রস্তাবের দেয়ার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার পর্যন্ত ওই শিক্ষকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

অভিযুক্ত তাহিরপুরের সীমান্ত সংলগ্ন টেকেরঘাট চুনাপাথর খনি মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আব্দুল লতিফ (৩৭)। তিনি নেত্রকোনার কলমাকান্দা উপজেলার বালুকান্দা গ্রামের মমতাজ আলীর ছেলে।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা সংশ্লিষ্ট বিদ্যালয়ের অধ্যক্ষ বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, গত ৮ ডিসেম্বর বৃহস্পতিবার স্কুল সংলগ্ন পাশের বাসায় ওই স্কুলছাত্রী নলকূপে গোসল করতে যান। এসময় স্কুলশিক্ষক আব্দুল লতিফ পার্শ্ববর্তী একটি ঘর থেকে ওই শিক্ষার্থীর গোসলের দৃশ্য গোপনে মোবাইলে ধারণ করেন।

বিষয়টি আঁচ করতে পারলে তাকে কু-প্রস্তাব দেয়া হয়। ওই দিনই বিদ্যালয়ের অধ্যক্ষ বরাবরে ওই স্কুলছাত্রীর বাবা একটি লিখিত অভিযোগ দেন।

এ ব্যাপারে টেকেরঘাট চুনাপাথর খনি মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ খায়রুল আলম মঙ্গলবার দুপুরে  অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তারা সাত দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: