সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

গোলাপগঞ্জে শিশু অপহরণের ঘটনায় অপহরনকারী আটক : শিশু উদ্ধার



untitled-32_69585নিউজ ডেস্ক :: গোলাপগঞ্জে অপহরণকারীর কবল থেকে সাকিব নামে সাড়ে ৫ বছরের এক শিশুকে উদ্ধার করেছে তার স্বজনরা।

অপরনকারীকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের কাছে তুলে দেয়া হয়। উপজেলার ফুলবাড়ী ইউপির কায়স্থগ্রাম এলাকার এমরান আহমদের শিশুপুত্র সাকিব শুক্রবার সকালে বাড়ী থেকে নিখোঁজ হয়।

গাড়ী চালক রনি শিকদার (১৬) ওইদিন সকালে তাদের ওয়াগন প্রাইভেট গাড়ী (মেট্রো খ ১১ ৬৭৮৫) নিয়ে সকলের অজান্তে শিশুটিকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় বলে থানা সূত্রে জানা যায়। কিন্তু শিশুটি পেটের ক্ষিধায় পথিমধ্যে কান্নাকাটি শুরু করে। রনি শিশুটিকে নিয়ে মৌলভীবাজার জেলার শেরপুর এলাকায় পৌছলে গাড়ীর গ্যাস শেষ হলে গাড়ী বন্ধ হয়ে যায়।

স্থানীয় জনতা শিশুটি কান্নাকাটি করতে দেখে জিজ্ঞাসাবাদ করলে অপহরনের বিষয়টি ধরা পড়ে যায়। এসময় রনিকে আটক করে থানা পুলিশ ও স্বজনদের খবর দিলে ওইদিন বিকাল সাড়ে ৪টায় শিশুটিকে শেরপুর থেকে উদ্ধার করা হয় ও অপহরণকারীকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি পুলিশের কাছে স্বীকার করেছে ওই শিশুটিকে ঢাকায় নিয়ে একটি চক্রের কাছে পৌছে দেয়ার কথা ছিল তার। কিন্তু এ ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। অপহরণকারী রনি ফরিদপুর জেলার সদরপুর হাঠকৃষ্ণপুর গ্রামের আদিল উদ্দিন শিকদারের ছেলে। রনি ৩ মাস পূর্বে ওইবাড়ীতে গাড়ী চালক হিসাবে নিয়োগ পায়।

অপহরণকারী রনি’র পেছনে কারা জড়িত তাদের খুঁজে বের করতে থানা পুলিশ মাঠে নেমেছে বলে অফিসার ইনচার্য একেএম ফজলুল হক শিবলী জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: