রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «   জেলগেট থেকে স্বামীকে নিয়ে যায় ডিবি, আজ শুনি বন্দুকযুদ্ধে নিহত  » «   ইরানে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু  » «   আ. লীগের মনোনয়ন পাননি স্বামী, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা  » «   অনৈতিক কাজে নারী সরবরাহ, দম্পতিসহ গ্রেপ্তার ৪  » «   পাকিস্তান আমলে রাস্তায় আন্দোলন করেছি, এখন করা যায় না  » «   ব্যাংক ঋণে চলছে সরকার  » «   মুজিববর্ষে ২০০ টাকার নোট আসছে বাজারে  » «   সরকারি চাকরিজীবীদের বড় সুখবর দিল সরকার  » «   বিমানবন্দরে মুসলিমদের বাড়তি তল্লাশির পরামর্শ রায়ানএয়ার সিইওর  » «   শীর্ষ সন্ত্রাসী জিসানের অন্যতম সহযোগী শাকিল গ্রেপ্তার  » «   কুৎসা রটানোয় হতাশ হলেও বার্সাতে সুখেই আছেন মেসি  » «   ওয়াসার পানির দাম বাড়ানোর প্রস্তাব, ক্ষুব্ধ নগরবাসী  » «   শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা  » «   বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেল সখীপুরের ২ হাজারের বেশি মানুষ  » «  

গোলাপগঞ্জে শিশু অপহরণের ঘটনায় অপহরনকারী আটক : শিশু উদ্ধার



untitled-32_69585নিউজ ডেস্ক :: গোলাপগঞ্জে অপহরণকারীর কবল থেকে সাকিব নামে সাড়ে ৫ বছরের এক শিশুকে উদ্ধার করেছে তার স্বজনরা।

অপরনকারীকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের কাছে তুলে দেয়া হয়। উপজেলার ফুলবাড়ী ইউপির কায়স্থগ্রাম এলাকার এমরান আহমদের শিশুপুত্র সাকিব শুক্রবার সকালে বাড়ী থেকে নিখোঁজ হয়।

গাড়ী চালক রনি শিকদার (১৬) ওইদিন সকালে তাদের ওয়াগন প্রাইভেট গাড়ী (মেট্রো খ ১১ ৬৭৮৫) নিয়ে সকলের অজান্তে শিশুটিকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় বলে থানা সূত্রে জানা যায়। কিন্তু শিশুটি পেটের ক্ষিধায় পথিমধ্যে কান্নাকাটি শুরু করে। রনি শিশুটিকে নিয়ে মৌলভীবাজার জেলার শেরপুর এলাকায় পৌছলে গাড়ীর গ্যাস শেষ হলে গাড়ী বন্ধ হয়ে যায়।

স্থানীয় জনতা শিশুটি কান্নাকাটি করতে দেখে জিজ্ঞাসাবাদ করলে অপহরনের বিষয়টি ধরা পড়ে যায়। এসময় রনিকে আটক করে থানা পুলিশ ও স্বজনদের খবর দিলে ওইদিন বিকাল সাড়ে ৪টায় শিশুটিকে শেরপুর থেকে উদ্ধার করা হয় ও অপহরণকারীকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি পুলিশের কাছে স্বীকার করেছে ওই শিশুটিকে ঢাকায় নিয়ে একটি চক্রের কাছে পৌছে দেয়ার কথা ছিল তার। কিন্তু এ ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। অপহরণকারী রনি ফরিদপুর জেলার সদরপুর হাঠকৃষ্ণপুর গ্রামের আদিল উদ্দিন শিকদারের ছেলে। রনি ৩ মাস পূর্বে ওইবাড়ীতে গাড়ী চালক হিসাবে নিয়োগ পায়।

অপহরণকারী রনি’র পেছনে কারা জড়িত তাদের খুঁজে বের করতে থানা পুলিশ মাঠে নেমেছে বলে অফিসার ইনচার্য একেএম ফজলুল হক শিবলী জানান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: