শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

গৃহবন্দি সালমান খান!



বিনোদন ডেস্ক:: বলিউড সুপারস্টার সালমান খান যিনি কিনা সবার কাছে ভাইজান হিসেবে সমাদৃত। দারুণ ব্যস্ততায় কাটছে তার দিন। বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি ছোটপর্দার রিয়েলিটি শো ‘বিগ বস’র উপস্থাপনাও করে আসছিলেন তিনি।
তবে এবার ক্লান্তি জেঁকে ধরেছে এই বলিউড তারকাকে। তাই তো রিয়েলিটি শো ‘বিগ বস’র সিজন ১১ এর আগে স্বেচ্ছায় গৃহবন্দিত্ব বরণ করবেন সালমান খান। কারণ হিসেবে জানান, সম্প্রতি একটানা কাজে বেশ হাঁপিয়ে উঠেছেন তিনি।
সর্বশেষ ছবি ‘টিউবলাইট’র কাজ শেষ হতে না হতেই তিনি হাত দেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কাজে। এ ছবিটির কাজও প্রায় শেষের পথে। এরই মাঝে কিছুদিন পরই শুরু হবে ‘বিগ বস ১১’। যে কারণে তিনি চাইছেন মাঝের এই সময়টা নিজের বাড়ি পানভিলে একান্তে কাটাবেন।
কারণ ‘বিগ বস ১১’ শেষ হলেই সালমানকে ছুটতে হবে ‘রেস ৩’ ছবির শুটিং স্পটে। তাই কিছুটা ক্লান্তি কমাতে স্বেচ্ছায় গৃহবন্দি হয়ে থাকতে চাইছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: