শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উ. কোরিয়ায় কম্পন, ফের পারমাণবিক পরীক্ষা!  » «   পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু  » «   দেবের আচরণে রোশানের হতাশা  » «   পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার  » «   মহানন্দায় বালুভর্তি ট্রলার ডুবি, নিখোঁজ ১  » «   বিএনপির সঙ্গে রাজনৈতিক সমঝোতা নয় : প্রধানমন্ত্রী  » «   কুমিল্লা-৫ আসনে সমান অবস্থানে আ’লীগ বিএনপি, জামায়াতের ভোটব্যাংক  » «   পাক ব্যাংকে দুর্নীতি, অভিযুক্ত ৭ বাংলাদেশি  » «   ‘বাবার সঙ্গে হানিপ্রীতকে নগ্ন অবস্থায় দেখেছি’  » «   ব্রিফকেসের ভেতর যুবকের লাশ!  » «   ছুটি নিয়ে রাজনৈতিক প্রচারণায় সাকিব: অর্থায়নে রোকেয়া বিশ্ববিদ্যালয়  » «   ভয়ংকর ভাবে ছড়িয়ে পড়ছে ‘সুপার ম্যালেরিয়া’  » «   আমেরিকান প্রবাসী পরিবার কর্তৃক রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা  » «   নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি  » «   চাপে আছেন মুসা, দেশ ত্যাগে নিষেধাজ্ঞা  » «  

গৃহবন্দি সালমান খান!



বিনোদন ডেস্ক:: বলিউড সুপারস্টার সালমান খান যিনি কিনা সবার কাছে ভাইজান হিসেবে সমাদৃত। দারুণ ব্যস্ততায় কাটছে তার দিন। বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি ছোটপর্দার রিয়েলিটি শো ‘বিগ বস’র উপস্থাপনাও করে আসছিলেন তিনি।
তবে এবার ক্লান্তি জেঁকে ধরেছে এই বলিউড তারকাকে। তাই তো রিয়েলিটি শো ‘বিগ বস’র সিজন ১১ এর আগে স্বেচ্ছায় গৃহবন্দিত্ব বরণ করবেন সালমান খান। কারণ হিসেবে জানান, সম্প্রতি একটানা কাজে বেশ হাঁপিয়ে উঠেছেন তিনি।
সর্বশেষ ছবি ‘টিউবলাইট’র কাজ শেষ হতে না হতেই তিনি হাত দেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কাজে। এ ছবিটির কাজও প্রায় শেষের পথে। এরই মাঝে কিছুদিন পরই শুরু হবে ‘বিগ বস ১১’। যে কারণে তিনি চাইছেন মাঝের এই সময়টা নিজের বাড়ি পানভিলে একান্তে কাটাবেন।
কারণ ‘বিগ বস ১১’ শেষ হলেই সালমানকে ছুটতে হবে ‘রেস ৩’ ছবির শুটিং স্পটে। তাই কিছুটা ক্লান্তি কমাতে স্বেচ্ছায় গৃহবন্দি হয়ে থাকতে চাইছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: