বুধবার, ২২ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

গৃহবন্দি সালমান খান!



বিনোদন ডেস্ক:: বলিউড সুপারস্টার সালমান খান যিনি কিনা সবার কাছে ভাইজান হিসেবে সমাদৃত। দারুণ ব্যস্ততায় কাটছে তার দিন। বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি ছোটপর্দার রিয়েলিটি শো ‘বিগ বস’র উপস্থাপনাও করে আসছিলেন তিনি।
তবে এবার ক্লান্তি জেঁকে ধরেছে এই বলিউড তারকাকে। তাই তো রিয়েলিটি শো ‘বিগ বস’র সিজন ১১ এর আগে স্বেচ্ছায় গৃহবন্দিত্ব বরণ করবেন সালমান খান। কারণ হিসেবে জানান, সম্প্রতি একটানা কাজে বেশ হাঁপিয়ে উঠেছেন তিনি।
সর্বশেষ ছবি ‘টিউবলাইট’র কাজ শেষ হতে না হতেই তিনি হাত দেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কাজে। এ ছবিটির কাজও প্রায় শেষের পথে। এরই মাঝে কিছুদিন পরই শুরু হবে ‘বিগ বস ১১’। যে কারণে তিনি চাইছেন মাঝের এই সময়টা নিজের বাড়ি পানভিলে একান্তে কাটাবেন।
কারণ ‘বিগ বস ১১’ শেষ হলেই সালমানকে ছুটতে হবে ‘রেস ৩’ ছবির শুটিং স্পটে। তাই কিছুটা ক্লান্তি কমাতে স্বেচ্ছায় গৃহবন্দি হয়ে থাকতে চাইছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: