মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

গৃহবন্দি সালমান খান!



বিনোদন ডেস্ক:: বলিউড সুপারস্টার সালমান খান যিনি কিনা সবার কাছে ভাইজান হিসেবে সমাদৃত। দারুণ ব্যস্ততায় কাটছে তার দিন। বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি ছোটপর্দার রিয়েলিটি শো ‘বিগ বস’র উপস্থাপনাও করে আসছিলেন তিনি।
তবে এবার ক্লান্তি জেঁকে ধরেছে এই বলিউড তারকাকে। তাই তো রিয়েলিটি শো ‘বিগ বস’র সিজন ১১ এর আগে স্বেচ্ছায় গৃহবন্দিত্ব বরণ করবেন সালমান খান। কারণ হিসেবে জানান, সম্প্রতি একটানা কাজে বেশ হাঁপিয়ে উঠেছেন তিনি।
সর্বশেষ ছবি ‘টিউবলাইট’র কাজ শেষ হতে না হতেই তিনি হাত দেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কাজে। এ ছবিটির কাজও প্রায় শেষের পথে। এরই মাঝে কিছুদিন পরই শুরু হবে ‘বিগ বস ১১’। যে কারণে তিনি চাইছেন মাঝের এই সময়টা নিজের বাড়ি পানভিলে একান্তে কাটাবেন।
কারণ ‘বিগ বস ১১’ শেষ হলেই সালমানকে ছুটতে হবে ‘রেস ৩’ ছবির শুটিং স্পটে। তাই কিছুটা ক্লান্তি কমাতে স্বেচ্ছায় গৃহবন্দি হয়ে থাকতে চাইছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: