সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একসঙ্গে ৩ মুসলিম দেশে হামলা চালিয়েছে ইসরায়েল!  » «   অবশেষে প্লট চাওয়া নিয়ে মুখ খুললেন রুমিন ফারহানা  » «   দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «  

গৃহবধূর সঙ্গে আপত্তিকর অবস্থায় ২ সন্তানের জনক! অতঃপর…



নিউজ ডেস্ক: রাজশাহী মহানগরীতে এক গৃহবধূর ঘরে আপত্তিকর অবস্থায় দুই সন্তানের জনক সাইফুল ইসলামকে (৪৫) নামের এক ব্যক্তিকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) দিবাগত রাত ১০টার দিকে নগরীর মতিহার থানাধীন ধরমপুর দক্ষিণপাড়া এলাকার এক গৃহবধূর (৩০) ভাড়া বাড়ি থেকে তাদের আটক করা হয়।

পরে স্থানীয়রা ওই গৃহবধূ ও সাইফুলকে মতিহার থানা পুলিশে সোপর্দ করে।

স্থানীয়রা জানায়, ওই গৃহবধূ ও সাইফুল দীর্ঘদিন যাবত পরকীয়ার সম্পর্ক চালিয়ে আসছিল। ওই গৃহবধূ সাইফুলের স্ত্রীর ভাবি। তবে গৃহবধূ তালাক প্রাপ্ত হয়ে ভাড়া বাড়িতে থাকত। আর এ কারণেই বিষয়টি নিয়ে এলাকায় কানাকানি হলেও তাদের কেউ মুখ ফুটে কিছু বলতো না। অবশেষে বৃহস্পতিবার স্থানীয়রা তাদের আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার থানার এসআই আবদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরকীয়ার লিপ্ত থাকায় স্থানীয়রা তাদের আটক করে। পরে এ খবর পেয়ে স্থানীয়দের কবল থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: