শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «  

গৃহবধূর সঙ্গে আপত্তিকর অবস্থায় ২ সন্তানের জনক! অতঃপর…



নিউজ ডেস্ক: রাজশাহী মহানগরীতে এক গৃহবধূর ঘরে আপত্তিকর অবস্থায় দুই সন্তানের জনক সাইফুল ইসলামকে (৪৫) নামের এক ব্যক্তিকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) দিবাগত রাত ১০টার দিকে নগরীর মতিহার থানাধীন ধরমপুর দক্ষিণপাড়া এলাকার এক গৃহবধূর (৩০) ভাড়া বাড়ি থেকে তাদের আটক করা হয়।

পরে স্থানীয়রা ওই গৃহবধূ ও সাইফুলকে মতিহার থানা পুলিশে সোপর্দ করে।

স্থানীয়রা জানায়, ওই গৃহবধূ ও সাইফুল দীর্ঘদিন যাবত পরকীয়ার সম্পর্ক চালিয়ে আসছিল। ওই গৃহবধূ সাইফুলের স্ত্রীর ভাবি। তবে গৃহবধূ তালাক প্রাপ্ত হয়ে ভাড়া বাড়িতে থাকত। আর এ কারণেই বিষয়টি নিয়ে এলাকায় কানাকানি হলেও তাদের কেউ মুখ ফুটে কিছু বলতো না। অবশেষে বৃহস্পতিবার স্থানীয়রা তাদের আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার থানার এসআই আবদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরকীয়ার লিপ্ত থাকায় স্থানীয়রা তাদের আটক করে। পরে এ খবর পেয়ে স্থানীয়দের কবল থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: