মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বাড়ছে সরকারি চাকরিতে প্রবেশের বয়স  » «   টানা দুই সংসদ নির্বাচনে অংশ না নিলে ঝুঁকিতে পড়বে নিবন্ধন: ইসি  » «   সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করুন: বিশ্বনেতাদের প্রধানমন্ত্রী  » «   আসামের নাগরিক তালিকা সংশোধন শুরু, চলবে দুই মাস  » «   শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার  » «   ভারতে ‘গণেশ’ বিসর্জন দিতে গিয়ে ১৮ জনের মৃত্যু  » «   পাকিস্তানের বিরুদ্ধে পদক্ষেপ নিতে চান ভারতীয় সেনাপ্রধান  » «   প্রধানমন্ত্রীর ফ্লাইটের ক্রুর মাদক সেবন  » «   কাশ্মীরে বিদ্রোহীদের টার্গেট এখন পুলিশ  » «   রোহিঙ্গাদের জন্য ১৩শ কোটি টাকার মার্কিন সহায়তার ঘোষণা  » «   ট্রাক চাপায় অটোরিকশার চালকসহ নিহত ৫  » «   দুর্নীতির প্রমাণ পেলেই সিনহার বিরুদ্ধে মামলা হবে: দুদক চেয়ারম্যান  » «   মানব পাচারের ঝুঁকি বেড়েই চলেছে: জাতিসংঘে প্রতিমন্ত্রী  » «   আরপিও সংশোধন: সরকারের দিকে তাকিয়ে ইসি  » «   রোহিঙ্গা সংকট সমাধানে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব  » «  

গৃহবধূর সঙ্গে আপত্তিকর অবস্থায় ২ সন্তানের জনক! অতঃপর…



নিউজ ডেস্ক: রাজশাহী মহানগরীতে এক গৃহবধূর ঘরে আপত্তিকর অবস্থায় দুই সন্তানের জনক সাইফুল ইসলামকে (৪৫) নামের এক ব্যক্তিকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) দিবাগত রাত ১০টার দিকে নগরীর মতিহার থানাধীন ধরমপুর দক্ষিণপাড়া এলাকার এক গৃহবধূর (৩০) ভাড়া বাড়ি থেকে তাদের আটক করা হয়।

পরে স্থানীয়রা ওই গৃহবধূ ও সাইফুলকে মতিহার থানা পুলিশে সোপর্দ করে।

স্থানীয়রা জানায়, ওই গৃহবধূ ও সাইফুল দীর্ঘদিন যাবত পরকীয়ার সম্পর্ক চালিয়ে আসছিল। ওই গৃহবধূ সাইফুলের স্ত্রীর ভাবি। তবে গৃহবধূ তালাক প্রাপ্ত হয়ে ভাড়া বাড়িতে থাকত। আর এ কারণেই বিষয়টি নিয়ে এলাকায় কানাকানি হলেও তাদের কেউ মুখ ফুটে কিছু বলতো না। অবশেষে বৃহস্পতিবার স্থানীয়রা তাদের আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার থানার এসআই আবদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরকীয়ার লিপ্ত থাকায় স্থানীয়রা তাদের আটক করে। পরে এ খবর পেয়ে স্থানীয়দের কবল থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: